আজ, বৃহস্পতিবার


২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

লালমোহনে টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩
লালমোহনে টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭
সংবাদটি শেয়ার করুন....
ভোলা জেলা  প্রতিনিধি:
ভোলার লালমোহন উপজেলায় জমি বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের সাত জন আহত হয়েছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। বাকি পাঁচজন লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার রাতে উপজেলার কালমা ইউনিয়নের ডাওরি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুই পক্ষের আহতরা হলেন, ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শহর আলী, মাহেআলম, নাছির, মো. হেলাল, শামীম, হোসেন এবং মো. শামীম।
জানা যায়, একই এলাকার রহিম, হোসেন, মাজেদ আলী, পাঞ্চত আলী, করিম, পারভেজ, শামীম, হাসান ও নজরুল গংদের সঙ্গে দীর্ঘ কয়েক বছর ধরে ১০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছে শহর আলী গংদের সঙ্গে। ওই বিরোধকে কেন্দ্র করে শুক্রবার দিনের বেলায় বাড়িতে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাতের বেলায় ডাওরি বাজারে পূর্বপরিকল্পিতভাবে ঐক্যবদ্ধ হয়ে টেঁটা ও দেশীয় অস্ত্রসহ শহর আলীর ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় শহর আলীর স্বজনরা তাকে হামলা থেকে রক্ষা করতে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। এতে টেঁটাবিদ্ধ হয় মাহেআলম ও নাছির। বাকিরা দেশীয় অস্ত্রের আঘাতে জখমপ্রাপ্ত হন।
কালমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আকবার হোসেন বলেন, আমরা উভয় পক্ষের আহতদের চিকিৎসার ব্যবস্থা করেছি। তারা সুস্থ হলে উভয় পক্ষকে নিয়ে বসে সুষ্ঠু ফয়সালা করা হবে।
এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments Box
advertisement

Posted ৩:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com