আজ, শুক্রবার


১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

শীতার্ত মানুষের মাঝে কম্বল জড়িয়ে দিলো চকরিয়ার ইউএন

সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪
শীতার্ত মানুষের মাঝে কম্বল জড়িয়ে দিলো চকরিয়ার ইউএন
সংবাদটি শেয়ার করুন....
খন্দকার মোহাম্মদ হোসাইন,
কক্সবাজার জেলা প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় শীত তীব্রতার এই মৌসুমে রাতের অন্ধকারে শীতার্ত মানুষের দ্বারেদ্বারে গিয়ে শীতের কম্বল জড়িয়ে দিয়েছেন চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: ফখরুল ইসলাম।
শুক্রবার ও শনিবার (১২ ও ১৩ জানুয়ারী) দুইদিন ধরে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারি আশ্রয়ণ প্রকল্পের দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে বলে জানান ইউএনও ফখরুল ইসলাম বলেন, শীতার্ত আশ্রয়ন প্রকল্পের অসহায়দের পাশাপাশি সেখানকার মসজিদের ইমাম, এতিমখানা এবং আশেপাশের অসহায় হতদরিদ্রদেরও কম্বল দেয়া হয়েছে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফখরুল ইসলাম বলেন, গভীর রাতে কনকনে শীতে উষ্ণতার পরশ শীতবস্ত্র (কম্বল) শীতার্ত ছিন্নমূল মানুষের কাছে পৌঁছে দিতে পেরে ভালো লাগছে। আমি গরীব মানুষের পাশে গিয়ে সেবা করতে চাই। অন্তত এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি।
জানা গেছে, চকরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলার ১৮ ইউনিয়ন পরিষদে ইতোমধ্যে গরীব মানুষের মাঝে বিতরণের জন্য ৭৬০০টি কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। এভাবেই শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইউএনও ফখরুল ইসলাম।
শীতের কম্বল বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, গ্রাম পুলিশ সদস্য ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com