আজ, বৃহস্পতিবার


১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

লাঙ্গলের প্রার্থী মানেই নৌকার প্রার্থী: খালেদ হোসেন স্বপন

মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪
লাঙ্গলের প্রার্থী মানেই নৌকার প্রার্থী: খালেদ হোসেন স্বপন
সংবাদটি শেয়ার করুন....

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের জোটের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এমপি গোলাম কিবরিয়া টিপুর সমর্থনে লাঙ্গলের পক্ষে ভোট চাইতে গিয়ে বরিশালের বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন বলেছেন, দেশের সংকটময় মুহূর্তে সবসময় জাতীয়পার্টি ও অওয়ামী লীগের মিত্র হিসেবে পাশে ছিল।

জাতীয় পার্টির সাথে জোটের কারনে তিনি নৌকার মনোনয়ন প্রত্যাহার করে আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ভোট চাচ্ছেন এবং জোটের মনোনীত জাতীয়পার্টির প্রার্থী গোলাম কিবরিয়া টিপুর লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান। লাঙ্গলের প্রার্থী মানেই নৌকার প্রাথী। আর যারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে তাদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের কোনো সর্ম্পক থাকবে না, থাকতে পারে না। তাই আগামী ৭ জানুয়ারী সবাই মিলে লাঙ্গলে ভোট দিয়ে লাঙ্গলকে বিজয়ী করতে হবে।

গত রোববার সন্ধ্যায় চাঁদপাশা ইউনিয়নের পোস্ট অফিস সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে লাঙ্গলের উঠান বৈঠক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। অধ্যক্ষ মকবুল হোসেনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়ার সঞ্চালয়নায় প্রধান বক্ততা ছিলেন আ’লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল চিস্ততি, ইঞ্জিনিয়ার শাহরিয়া আহম্মেদ।

এসময় আরো বক্তব্য দেন জোটের সর্মথিত জাতীয়পার্টির প্রার্থী বীরমুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু এমপি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ করিম লাভু, চাঁদপাশা ইউপি চেয়ারম্যান দেলোয়ার রাঢ়ী কেদারপুর ইউপি চেয়ারম্যান নূরেআলম বেপারী, সহ-প্রচার সম্পাদক মোঃ শামিম খান, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক তাওহীদ হোসেন, আ’লীগ নেতা নজরুল হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী কাজল খান, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক জুয়েল মোল্লা প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com