আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বরূপকাঠি ধলহার পঞ্চগ্রাম সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 

শনিবার, ০৬ জুলাই ২০২৪
স্বরূপকাঠি ধলহার পঞ্চগ্রাম সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 
সংবাদটি শেয়ার করুন....
স্বরূপকাঠি উপজেলা প্রতিনিধি:
স্বরূপকাঠি উপজেলার ধলহার পঞ্চগ্রাম সম্মিলনি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মঙ্গলবার (১জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিভাবকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে অভিভাবক  সদস্যরা ভোট দিয়ে ৪জন প্রতিনিধি নির্বাচিত করেন। এবং বুধবার বিদ্যালয়ের অফিস কক্ষে সকল সদস্যদের উপস্তিতে সর্বসম্মতি ক্রমে একক প্রার্থী  মিলন মিস্ত্রি সভাপতি নির্বাচিত হয়েছে।
বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিভাবকদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচনটি সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন, এদের মধ্যে ৭ জন পুরুষ কোন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়নি।অভিভাবকদের মধ্যে  দুটি প্যানেলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন স্বরূপকাঠি উপজেলা পল্লি সঞ্চয় ব্যাংক এর ম্যানেজার বিশ্বজিৎ বিশ্বাস তিনি বলেন, একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ধলহার স্কুলের পরিচালনা কমিটি নির্বাচিত হয়েছে এবং সর্ব সম্মতিক্রমে মিলন মিস্ত্রি সভাপতি নির্বাচিত হয়েছে। কমিটির অন্যান্ন সদস্যরা হলেন,ঝর্না রানি সমদ্দার ভার প্রাপ্ত প্রাধান শিক্ষক, বিনয় ভুষন মন্ডল শিক্ষক ,উত্তম কুমার বেপারি শিক্ষক ,তৃষ্ণা বড়াল সংরক্ষিত মহিলা সদস, নিলয় মিস্ত্রি দাতা সদস্য ,প্রবির মিস্ত্রি, সুজন মিস্ত্রি,নিখিল মিস্ত্রি, ও মানিক মিস্ত্রি। নির্বাচন বিষয় জানতে চাইলে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ঝর্না সমদ্দার বলেন, নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে তবে আমি এ বিষয়ে কোন বক্তব্য দিতে চাই না।
Facebook Comments Box
advertisement

Posted ১১:৪১ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ জুলাই ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com