আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বরূপকাঠির পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের  বাজেট ঘোষণা

সোমবার, ০১ জুলাই ২০২৪
স্বরূপকাঠির পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের  বাজেট ঘোষণা
সংবাদটি শেয়ার করুন....
স্বরূপকাঠি উপজেলা প্রতিনিধি :
স্বরূপকাঠির পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ৫৬ কোটি ৩৪ লাখ ১ হাজার ২৬৮ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। রোববার দুপুরে পৌরসভার মিলনায়তনে পৌর এলাকার বিশিষ্টজন ও সাংবাদিকদের উপস্থিতিতি ওই বাজেট ঘোষনা করেন পৌরসভার মেয়র মো. গোলাম কবির। নতুন কোন করারোপ বা কর বৃদ্ধি না করে অভ্যন্তরিন ও প্রকল্প আয়ের বিপরিতে ৫৬ কোটি ১২ লাখ ৫০ হাজার ৯৪৮ টাকা ব্যায়  শেষে ২১ লাখ ৫০ হাজার ৩২০ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।
এ সময় মেয়র সাহেব  জানান, পানি সর্বারহের বৃহৎ প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কাজ চলমান।  ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে দরপত্র আহবান করা হয়েছে। পৌরবাসির স্বাস্থ্য সেবা,মশা-মাছির উপদ্রব নিয়ন্ত্রণে কার্যকরি পদক্ষেপ গ্রহন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। সর্বোপরি সকলকে যথা সময় পৌরকর পরিশোধের জন্য আহবান জাননো হয়।
এসময় উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র সাহেব আরো বলেন, স্বাস্থ্য খাতে প্রয়োজনীয় বাজেট রাখা হয়েছে। মুমুর্ষ রোগীদের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে। কুকুরের উপদ্রব থেকে রক্ষায় সরকারী নির্দেশনা মোতাবেক সকলের সাথে সমন্বয় করে ব্যবস্থা নেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন নেছারাবাদ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ দিনের সাবেক সভাপতি আব্দুল হামিদ, সমাজ সেবক মো. মহিবুল্লাহ, প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শওকত আকবর, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম সিকদার, পৌর আওয়ামীলীগের সম্পাদক মো. ফারুক হোসেন,সহসভাপতি মাহাফুজুর রহমান,সকল কাউন্সিলরবৃন্দ, পৌরসভার কর্মকর্তাবৃন্দ।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ০১ জুলাই ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com