আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

তজুমদ্দিনে মাছের আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ বিষয়ে প্রশিক্ষণ

শনিবার, ০১ জুন ২০২৪
তজুমদ্দিনে মাছের আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ বিষয়ে প্রশিক্ষণ
সংবাদটি শেয়ার করুন....
এম নয়ন,ভোলা,  দক্ষিণ প্রতিনিধি : ভোলা জেলার তজুমদ্দিন উপজেলায়  মৎস্য আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ পদ্ধতি বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। যান্ত্রিক মৎস্য নৌযানের ৫০ জন সারেং(মাঝী) প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।
৩০ ও ৩১মে তজুমদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য দপ্তর বরিশাল কর্তৃক আয়োজিত সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্টের সহযোগিতায় এ প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন, উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব আমির হোসেন।
এসময়,প্রশিক্ষক হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন সম্মানিত জেলা মৎস্য কর্মকর্তা জনাব বিশ্বজিৎ কুমার দেব, ও উপ প্রকল্প পরিচালক, জনাব সঞ্জিব সন্নামত, SCMFP, বরিশাল বিভাগ, বরিশাল। এবং আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শুভ দেবনাথ, ও মেরিন ফিশারিজ অফিসার জনাব মো আল আমিন। এছাড়াও দপ্তরের অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে, মাছের আহরণ থেকে শুরু করে ভোক্তা পর্যায় পর্যন্ত মাছের গুণগতমান বজায় রাখা ও পরিমাণগত ক্ষতি কমিয়ে আনার ব্যপারে জোর দেয়া হয়। এবং এ ক্ষতি কমিয়ে দেশের অর্থনীতিকে আরো সমৃদ্ধ করতে মৎস্য সংশ্লিষ্ট সকলের সহায়তার আহ্বান জানানো হয়।
Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৬ অপরাহ্ণ | শনিবার, ০১ জুন ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com