আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কুড়িয়ানায় হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া, জনতার মানবন্ধন

রবিবার, ১৯ মে ২০২৪
কুড়িয়ানায় হত্যান্ডের আসামীদের জামিন তাৎক্ষনিক প্রতিক্রিয়া, জনতার মানবন্ধন
সংবাদটি শেয়ার করুন....
স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি:
স্বরূপকাঠির আটঘর কুড়িয়ানার সাবেক চেয়ারম্যান পিরোজপুর জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখর কুমার সিকদারের হত্যা কান্ডে জড়িতদের  দ্রুত বিচার দাবীতে সর্বস্তরের মানুষের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ওই হত্যাকান্ডের শীর্ষ আসামী চেয়ারম্যান মিঠুন হালদারের জামিন হওয়ায় তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ওই মানববন্ধন করে এলাকবাসী।  বুধবার বিকেলে হাজার নারী পুরুষ কুড়িয়ানা  বাজারে ওই মানববন্ধনে অংশ নেয়।
এসময় বক্তৃতা করেন বলরাম সিকদার,দিলীপ সিকদার,সঞ্জিব রায়, অরুপ সিকদার,শেখর সিকদারের স্ত্রী মালা রানী সিকদার, স্বপন দেউরি, নারায়ন সিকদার, রতন কুমার সিকদার, মন্মথ শীল প্রমুখ। প্রধান আসামী চেয়ারম্যান মিঠুন হালদারের জামিন হওয়ায়র প্রতিক্রিয়ায় ওই মানববন্ধন করে কুড়িয়ানাবাসী। বক্তারা বলেন আমরা আইনের প্রতি শ্রদ্ধা শীল।  কুড়িয়ানার মুনুষের মানসিকতার কথা চিন্তা করে চিহ্নিত আসামীরা যাতে কুড়িয়ানায়  না আসে সেজন্য প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। তারা কুড়িয়ানায় প্রবেশ করলে অনাকাংখিত ঘটনার উদ্ভব হতে পারে বলে কুড়িয়ানাবাসী  মনে করে।
উল্লেখ্য চলতি বছর ৩০ জানুয়ারী কুড়িয়ানা বাজারে প্রকাশ্য দিবালোকে আটঘর কুড়িযানা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের নেতৃত্বে তার দলবল  সাবেক চেয়ারম্যান শেখর কুমার সিকদারকে বেদম মারপিট করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যুহয়। এঘটনায় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারসহ বেশিরভাগ আসামীকে র‌্যাব ও পুলিশ বাহিনী স্বল্প সময়ের মধ্যে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে। মহামান্য হাইর্কেটের জামিনে মিঠুন হালদারসহ কয়েক জন বুধবার জেল থেকে ছাড়া পান।  এ খবর  কুড়িয়ানায় পৌছিলে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় হাজার হাজার জনতা বাজারে মানববন্ধন করে। এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরওয়ার বলেন, ঘটনার পরপরই পুলিশ ও র‌্যাব আসামীদের বেশির ভাগ গ্রেফতার করে। মহামান্য আদালত জামিন দিয়েছে। এ খবর পেয়ে শান্তিপুর্ন মানববন্ধন করেছে জনতা। তবে আইন শৃঙ্খলার যাতে অবনতি না ঘটে সেজন্য পুলিশ শতর্ক অবস্থানে রয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৯ অপরাহ্ণ | রবিবার, ১৯ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com