আজ, সোমবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

নরসিংদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

শনিবার, ১১ মে ২০২৪
নরসিংদীতে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের
সংবাদটি শেয়ার করুন....

মোঃ রায়হান মাহামুদঃ

নরসিংদীর পাঁচদোনায় যাত্রীবাহী বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সংগীত শিল্পীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের আরো তিন যাত্রী। শনিবার (১১ মে) ভোর পৌনে ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের চৈতাব এলাকায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের দিকে যাচ্ছিলো। পৌনে ৬ টার দিকে নরসিংদীর পাঁচদোনার চৈতাব এলাকা পৌঁছালে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস অন্য একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে মাইক্রোবাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক আব্দুল সালাম (৪৩) এবং পিয়াল (২৬) নামের এক যাত্রীর মৃত্যু হয়। আহত হন মাইক্রোবাসে থাকা আরও ৩ যাত্রী।  দুর্ঘটনার পর যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছ আহমেদ জানান, মাইক্রোবাসের যাত্রীরা সিলেট ঘুরতে যাচ্ছিলো। প্রাথমিক ভাবে জানতে পারা যায় তারা ৪ জনের ব্যান্ডের একটি দল ছিল। নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাসচালক আব্দুস সালাম (৪৩) এবং ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬)।  তার বাড়ি চট্রগ্রামে। আহতরা হলেন হবিগঞ্জ জেলার খুরশেদ আলমের ছেলে সাকিবুল ইসলাম (১৯), চট্রগ্রামের পাথরঘাটা এলাকার অনুপ সাহার ছেলে অমিত সাহা (২২) এবং একই এলাকার আকিব (২৪)।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩২ পূর্বাহ্ণ | শনিবার, ১১ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com