আজ, সোমবার


১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কিশোরগঞ্জে প্রচন্ড শীতে ৬০ প্রাথমিক বিদ্যালয় বন্ধ 

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪
কিশোরগঞ্জে প্রচন্ড শীতে ৬০ প্রাথমিক বিদ্যালয় বন্ধ 
সংবাদটি শেয়ার করুন....
আফজালুর রহমান উজ্জ্বল,
কিশোরগঞ্জ প্রতিনিধি :
কিশোরগঞ্জে শীত যেন তার আধিপত্য বিস্তারে বেপরোয়া হয়ে উঠেছে, উপজেলার নিকলীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। এই তীব্র শীতের কারণে উপজেলার ৬০ টি সরকা‌রি  প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মজিব আলম প্রাথমিক বিদ্যালয় বন্ধের তথ্য নিশ্চিত করেছেন। আগামীকাল পর্যন্ত ৬০ বিদ্যালয়ের পাঠদান বন্ধ থাকবে বলে জানান।
গত কয়েকদিন ধরে প্রতিদিনই কিশোরগঞ্জে তাপমাত্রা কমছে আবার বাড়ছে। ঘন কুয়াশার সঙ্গে মৃদু শৈত্যপ্রবাহ থাকায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।জেলার হোসেনপুর উপজেলাসহ প্রতিবেশী এলাকা জুড়েও আগুন পোহানো যেন নিত্যদিনের কাজ হয়ে পড়েছে। খেটে খাওয়া সাধারণ মানুষের জীবনমান ব্যহত হচ্ছে।
নিকলী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার আগে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার সকালে নিকলীতে এযাবৎকালের সর্বনিম্ন তাপমাত্রা তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সকালে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এর সাথে বইছে মৃদু শৈত্যপ্রবাহ বলেও জানা গেছে।
Facebook Comments Box
advertisement

Posted ৬:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com