আজ, শনিবার


১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষে পুষ্পাঞ্জলি অর্পণ

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪
হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষে পুষ্পাঞ্জলি অর্পণ
সংবাদটি শেয়ার করুন....
আফজালুর রহমান উজ্জ্বল, কিশোরগঞ্জ  :
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সর্ব প্রথম পেশাদার সাংবাদিক গণের সমন্বয়ে গঠিত হোসেনপুর  উপজেলা প্রেসক্লাব, অমর একুশের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রেস ক্লাব নেতৃবৃন্দরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন ।
মঙ্গলবার(২১ শে ফেব্রুয়ারী) দিবাগত রাত  প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, সহ সভাপতি ফরিদ উদ্দিন আহমদ,
দপ্তর সম্পাদক মাহফুজ রাজা,
যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান,গবেষণা  সম্পাদক তাজুল ইসলাম বুলবুল, সম্মানিত সদস্য আফজালুর রহমান উজ্জ্বল, খাইরুল ইসলাম ফকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।
শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি প্রত্যেক জীবিত ও শহীদ ভাষা সৈনিকদের। তাঁদের জন্যই আজ আমরা মনের ভাব প্রকাশ করতে পারছি মায়ের ভাষায়। মায়ের ভাষা আর ভালোবাসায় জড়িয়ে থাকুক বাংলাদেশের প্রত্যেকটি মানুষ।
উল্লেখ্য, উপজেলার সর্বপ্রথম পেশাদার সাংবাদিক গণের সমন্বয়ে প্রতিষ্ঠিত প্রাচীন সংগঠন হোসেনপুর উপজেলা প্রেসক্লাব ১৯৭৯ সাল থেকে নীতি নৈতিকতাকে সাথে নিয়ে পেশাদারিত্বকে সমুন্নত রেখে দেশ ও দশের স্বার্থে  নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:১৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com