আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

চাঁদাবাজি মামলায় কথিত পরিচয় ডিবি পুলিশ ও সাংবাদিক আটক-২

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪
চাঁদাবাজি মামলায় কথিত পরিচয় ডিবি পুলিশ ও সাংবাদিক আটক-২
সংবাদটি শেয়ার করুন....

সঞ্জয় সরকার, ডাসার প্রতিনিধি:

মাদারীপুরের মস্তফাপুর ইউনিয়নের বালিয়া গ্রামে ডিবি ও সাংবাদিক পরিচয় চাঁদাবাজি করতে গিয়ে স্থানীয় এলাকাবাসীর হাতে আটক হন মোঃ এমদাদুল হক শেখ ওরফে ইমদাদ শেখ(৪৫)ও সোহেল তালুকদার(৩৫)। এসময় নাছির উদ্দীন ওরফে নাহিদ তালুকদার দৌড়ে পালিয়ে যান। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনা স্থান থেকে তাদের উদ্ধার করেন। এ ঘটনায় ভুক্তভোগী শিরিয়া বেগম বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

মামলা ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, মাদারীপুর সদর থানা এলাকার মস্তফাপুর ইউনিয়নের বালিয়া গ্রামের ইটালি প্রবাসীর নিজ ঘরে অনাধিকার প্রবেশ করে ভিডিও করতে থাকেন।পরিচয় জিজ্ঞেস করলে প্রথমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলেন, তোমরা মানবপাচার করো, আমাদের ৩০.০০০০০ ত্রিশলাখ টাকা দিতে হবে। তা নাহলে মানবপাচার মামলা দিব। তখন ভয়ে ২০০০০০/ দুই লাখ মামলার বাদির ভাই দেলোয়ার সরদার তাদেরকে দেন। এসময় বাকি ২৮০০০০০/আটাশ লাখ টাকা দাবি করেন। এসময় দেলোয়ার সরদার ওখান থেকে সরেযেতে চাইলে, তারা বাকি টাকা দাবি করে ঝাপটে ধরেন। এসময় চিৎকার দিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, দেলোয়ার সরদারের পিছনে তাড়া করলে, স্থানীয় এলাকাবাসী কথিত ডিবি পুলিশ ও সাংবাদিক ইমদাদ শেখ ও সোহেল তালুকদারকে আটক করেন। পরে সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থান থেকে তাদেরকে উদ্ধার করে থানা হেফাজতে নেন। এ ঘটনায় ইটালি প্রবাসীর স্ত্রী শিরিয়া বেগম বাদি হয়ে মাদারীপুর সদর মডেল থানা মামলা দায়ের করেন। কথিত পরিচয় আটক সাংবাদিক দুজন ডাসার উপজেলা রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি বলে জানা যায়।

মামলার বাদি শিরিয়া বেগম বলেন, কি না বলেই তারা আমার ঘরে ভিতর ঢুকেই ভিডিও করা শুরু করেন। পরিচয় জিজ্ঞেস করলে প্রথমে ডিবি পুলিশ ও পরে এলাকাবাসী আটক করলে সাংবাদিক পরিচয় দেন। তারা ত্রিশ লাখ টাকা চাদাদাবি করে। না দিলে মানবপাচার মামলা দেয়ার হুমকি দেয়। দুই লাখ টাকা আমার ভাই দেলোয়ার সরদার তাদেরকে দেয়। এসময় বাকি ২৮ লাখ টাকা দাবি করে,ভাইকে ঝাপটে ধরে। ছুটে পালাতে গেলে, পিছনে তাড়া করে। এসময় এলাকাবাসী এসে দুই জনকে আটক করলে সাংবাদিক পরিচয় দেন। পুলিশকে জানানো হলে পুলিশ থানায় নিয়ে যায়। আমি ওদের বিচার চেয়ে থানায় মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ,এইচ,এম সালাউদ্দিন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী শিরিয়া বেগম বাদি হয়ে তাদের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলাটি রুজু করে আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৫ পূর্বাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com