আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ডাসারের বীরমোহন উচ্চবিদ্যালয়ে ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ 

রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪
ডাসারের বীরমোহন উচ্চবিদ্যালয়ে ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ 
সংবাদটি শেয়ার করুন....
মোঃ রফিকুল ইসলাম(রাফি) 
স্টাফ রিপোর্টার :
মাদারীপুরের ডাসার উপজেলার ঐতিহ্যবাহী শতবর্ষী বীর মোহন উচ্চ বিদ্যালয়ের ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (২৭জানুয়ারি)২০২৪ ইং তারিখ সকাল থেকে বীর মোহন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বীর মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইদ আহম্মেদের সভাপতিত্বে ও বীর মোহন উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আঃ রহিম ফকিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোসা- তাহমিনা বেগম এমপি।
বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন, ডাসার উপজেলা নির্বাহী অফিসার কানিজ আফরোজ সহ ডাসার থানা অফিসার ইনচার্জ এস এম শফিকুল ইসলাম ও কালকিনি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুজ্জামান,
সহ উক্ত অনুষ্ঠানে কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন,বীর মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সবুর,ডাসার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জনাব সৈয়দ শাওকাত হোসেন সহ ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মীর মামুন অর রশিদ, সাবেক মেয়র ও কালকিনি পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার,যুগ্না আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদার,যুগ্ন আহ্বায়ক মতিয়ার রহমান হাওলাদার, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড ওবায়দুর রহমান সোহেল তালুকদার, সোহেল রানা মিঠু, কালকিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মসিউর রহমান সবুজ,এ্যাড বিদ্যুৎ কান্তি বাড়ৈ, খায়রুল ইসলাম মহসিন, বীরমোহন উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিরঞ্জন চক্রবর্তী,
বালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খান, গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ হোসেন মাতুব্বার, কাজীবাকাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ হাওলাদার, নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল তালুকদার, বীরমোহন উচ্চবিদ্যালয়ের সাবেক সভাপতি সমির চন্দ্র সরকার, কোলকাতা খিদিরামপুর বালিকা বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা মাধুরী চ্যটার্জী প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে তাহমিনা বেগম এমপি বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন করেছে তিনি শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই দিয়েছে। শিক্ষার্থীদের উদ্দেশ্য তাহমিনা বেগম বলেন সবাই শিক্ষকদের কথা মন দিয়ে শুনে লেখাপড়া করবে কারণ তোমরাইতো আগামীদিনের ভবিষ্যৎ।
সবশেষে বিদ্যালয়ের পক্ষ থেকে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাঈদ আহাম্মেদ প্রধান অতিথি সংসদ সদস্য মোসা- তাহমিনা বেগম এমপি ও বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করেন।
Facebook Comments Box
advertisement

Posted ৯:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৮ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com