মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, সকাল ১০:৫৩
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বানভাসিদের নৌকা উপহার দিলেন পৌর মেয়র আব্দুল কাদের

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর থেকে : জামালপুরের ইসলামপুর পৌর সভার মেয়র আবারও বানভাসি মানুষের পারাপারের জন্য নৌকা উপহার দিলেন। ১৮জুলাই বিকালে পৌর মেয়র আব্দুল কাদের সেখ বানভাসি মানুষের চলাচলে কষ্ট লাগবে এলাকাবাসীর নিকট একটি নৌকা হস্তান্তর করেন।
স্থানীয়রা জানান, পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের কাচিহারা গ্রামের একাংশ ও দক্ষিণ ভেঙ্গগুড়া গ্রামে বন্যাকবলিত মানুষের চলাচলের সুবিধার জন্য মেয়র আব্দুল কাদের সেখ নিজস্ব অর্থায়নে একটি ডিঙি নৌকা উপহার দিয়েছেন। এ সময় স্থানীয় সুধী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
মেয়র শেখ আব্দুল কাদের জানান, পৌর অধিকাংশ এলাকা বন্যার পানিতে তলিয়ে গেছে। বানভাসি মানুষের পারাপারের সুবিধার্থে নৌকাটি উপহার দেয়া হয়। নৌকায় একটি স্যালো মেশিন সংযোজন করা হবে। যাতে বানভাসি মানুষ অতিদ্রুত সময়ের মধ্যে একে অপরের খোঁজখবর রাখতে পারেন। পাশাপাশি হাট-বাজারে নির্বিঘ্নে যাতায়াত করতে পারেন।
এর আগে গত ১জুলাই ওই এলাকার বানভাসি মানুষের চলাচলের সুবিধার জন্য মেয়র আব্দুল কাদের সেখ নিজস্ব অর্থায়নে একটি ডিঙি নৌকা উপহার দেন। পরে পারাপারের সুবিধার্থে নৌকাটিতে একটি স্যালো মেশিন সংযোজনও করে দেন মেয়র আব্দুল কাদের সেখ। মেয়রের দেয়া নৌকা পেয়ে খুশি বানভাসি মানুষ। অপরদিকে একই দিন পৌর এলাকার বিভিন্ন জায়গায় বন্যাকবলীত মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মেয়র আব্দুল কাদের সেখ।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network