আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

চুয়াডাঙ্গায় বজ্রপাতে আরও এক কৃষকের মৃত্যু

শনিবার, ১১ মে ২০২৪
চুয়াডাঙ্গায় বজ্রপাতে আরও এক কৃষকের মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় বজ্রপাতে রুবেল মিয়া (২৫) নামের আরও এক কৃষক নিহত হয়েছেন। শনিবার (১১ মে) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ঝাঁঝরি গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন বার্তা২৪.কমকে বলেন, শনিবার সকালে মাঠে কাজ করতে যান রুবেল মিয়া। এর মাঝে ঝড়-বৃষ্টি শুরু হলে তিনি বাড়ি ফিরছিলেন। পথের মাঝে ঝাঁঝরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে বজ্রপাতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

দর্শনা থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বার্তা২৪.কমকে জানান, শনিবার সকালে বজ্রপাতে রুবেল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার মাথার এক অংশ পুড়ে গেছে বলে জেনেছি। এর আগে, সকাল সাড়ে ৮টার দিকে দামুড়হুদা উপজেলার পাটাচোরা গ্রামে বজ্রপাতে আহম্মেদ মল্লিক (৬০) নামের এক কৃষক নিহত হন। এ নিয়ে এক ঘণ্টার ব্যবধানে ব্জ্রপাতে দুই কৃষকের মৃত্যু হলো।

এদিকে, শনিবার সকালের বৃষ্টির সময় বজ্রপাতে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা গ্রামে তনু খাতুন (৩০) নামের এক নারী মারাত্মক আহত হয়েছেন। অবচেতন অবস্থায় তাকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরিবারের সদস্যরা। তার জ্ঞান না ফিরলে ও অবস্থার অবনতি হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১১ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com