আজ, সোমবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

দৈনিক বাংলার চকরিয়া প্রতিনিধিকে হত্যার হুমকি

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
দৈনিক বাংলার চকরিয়া প্রতিনিধিকে হত্যার হুমকি
সংবাদটি শেয়ার করুন....
জুলফিকার বিন হোসাইন, 
স্টাফ রিপোর্টার, কক্সবাজার:
দৈনিক বাংলার চকরিয়া প্রতিনিধি ইউসুফ বিন হোছাইনকে পুলিশ ও গোয়েন্দার পরিচয়ে হত্যার হুমকি দিয়েছেন খন্দকার রাসেল নামে এক ব্যক্তি। ইতি পূর্বে হুমকি-ধামকি দিয়ে চাঁদাবাজি করছে বলে অভিযোগ উঠেছে বিভিন্ন মহল থেকে।
এদিকে, এ ঘটনায় সাংবাদিক ইউসুফ বিন হোছাইন নিরাপত্তাহীনতায় রয়েছেন। তিনি সোমবার চকরিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন বলে জানা গেছে।  খন্দকার রাসেল পুলিশ ও গোয়েন্দার পরিচয় দিয়ে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা। ভুক্তভোগীদের অভিযোগ, খন্দকার রাসেল প্রায়ই টাকা দাবি করেন। কেউ কেউ টাকাও দিয়েছে। টাকা না দিলে বিভিন্নভাবে মামলায় ঢুকিয়ে দেবে, র‍্যাব, পুলিশ দিয়ে ধরিয়ে দেবে বলে ভয়ভীতি প্রদর্শন করেন।
এসব বিষয়ে প্রতিবেদনের জন্য দৈনিক বাংলার প্রতিনিধি ইউসুফ বিন হোছাইন মোবাইল ফোনে খন্দকার রাসেলের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু পরিচয় জেনে রাসেল বলেন, আমি কে সেটি ওসি জানেন, এসপি জানেন। আপনি আমার পরিচয় জানার কে? এক পর্যায়ে তিনি প্রতিবেদককে জুতার তলায় পিষে মারার হুমকিও দেন। এমনকি তাকে হত্যার জন্য ৫ লাখ টাকাও ঘোষণা করেছেন খন্দকার রাসেল। চকরিয়ায় খন্দকার রাসেল নামে কোন লোক গোয়েন্দা সংস্থায় দায়িত্বরত আছে কি-না জানতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলির সাথে যোগাযোগ করলে বলেন, ‘রাসেল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোক নয়। তার বিরুদ্ধে প্রশাসনের লোক পরিচয় দিয়ে নানাভাবে সাধারণ জনগণকে হয়রানি করার অভিযোগ রয়েছে। তাকে পেলে আমাকে অথবা ৯৯৯-এ ফোন করেও সহযোগিতা চাইতে পারেন। আমরা যথাযথ আইনি ব্যবস্থা নেব।’
এদিকে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার রকিব-উর রেজা জানান, খন্দকার রাসেল নামে কাউকে তিনি চেনেন না।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com