আজ, রবিবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

চট্টগ্রামে ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪
চট্টগ্রামে ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকা থেকে দুই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ।(১৪ ফেব্রুয়ারি) বিকেলে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার দুজন হলেন- মো. ইমন হোসেন মুন্না (৩৫) ও মো. আরাফাত (২২)।

ওসি সঞ্জয় কুমার বলনে, সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নাছিমা বেগম রত্নার বাসায় গিয়ে মো. ইমন হোসেন মুন্না নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়। রত্না মাদক ব্যবসা করে বলে ১০ হাজার টাকা দাবি করে মুন্না। টাকা না দিলে রত্নাকে তার সঙ্গে যেতে হবে। রত্না টাকা দিতে না চাইলে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশা উঠিয়ে নেওয়ার চেষ্টাকালে রত্নার প্রতিবেশী ময়না বেগম অভিযুক্তদের নিকট পুলিশের আইডি কার্ড দেখাতে বলেন। আইডি কার্ড না দেখিয়ে রত্নাকে টানা হেঁচড়া করে সিএনজি অটোরিকশায় তোলার চেষ্টা করে তারা।

তিনি আরও বলেন, রত্না চিৎকারে স্থানীয় বাসিন্দারা ওই দুইজনকে আটক করে। এ সময় একজন পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনে অভিযুক্ত ইমনের পুলিশের পোশাক পরিহিত ছবি পাওয়া যায়। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পলাতক একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৯ অপরাহ্ণ | বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com