আজ, সোমবার


৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

মিরপুরে গলায় ফাঁস দিয়ে নব-বধুর আত্মহত্যা

বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪
মিরপুরে গলায় ফাঁস দিয়ে নব-বধুর আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: মিরপুরের জহুরাবাদে জান্নাত (১৮) নামের দুই মাসের এক নব বধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানান মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) আনুমানিক রাত নয়টার দিকে এ ঘটনা জানতে পারেন। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে মর্গে নিয়ে যান।

পরিবারের সাথে কথা বলে জানা যায়, নিহত জান্নাতের স্বামী রনি (২০) রাজমিস্ত্রীর কাজ করেন। মাত্র দুই মাস আগে প্রেমের সম্পর্কের ইতি টেনে পারিবারিক ভাবে বিয়ে হয় তাদের। নিহতের স্বামী রনি ও জান্নাত একই বাসায় থাকতেন।

নিহতের স্বামী বলেন, আমি কাজ থেকে এসে গোসল করে বাজার নিয়ে বাসায় এসে দেখি ভিতর থেকে দরজা বন্ধ। তারপর সবাই মিলে ডাকাডাকি করতে থাকি। ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে বাসার অন্যান্য ভাড়াটিয়াদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি আমার স্ত্রী গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সিলিং এর সাথে ঝুলে আছে। তার সাথে আমার কোন ঝগড়াঝাটি ছিলোনা। সে কেনো এমন সিদ্ধান্ত নিলো তা জানিনা।

নিহত জান্নাতের বাবা মো: তফিকুর ইসলাম ভিক্ষা করে সংসার চালান। তিনি জানান তিন মেয়ের মধ্যে জান্নাত সবচেয়ে ছোট। তিনি বলেন, মাত্র দুই মাস হইছে মেয়ের বিয়ে দিছি। জামাইর সাথে মেয়ের সম্পর্ক খুব ভালো ছিলো। মাগরিবের নামাজের সময়ও মেয়ে ভালোই ছিলো। সবার সাথে মেয়ে পিঠাও খেয়েছে। তখনো কেউ কিছু বুঝতে পারেনি। কিন্তু কেনো মেয়ে এমন করে দুনিয়া থেকে বিদায় নিলো তা বুঝতে পারছি না। মেয়ের জামাইকে নিয়ে প্রশ্ন করলে সে জানায় তার মেয়ের জামাইর বিরুদ্ধে কোন অভিযোগ নেই তার।

বড় বোন সুলতানার জানায়, আমার বোন কেন গলায় ফাঁস দিলো আমরা কিছু জানিনা ও কেনো এমন করলো আমরা জানিনা। কোন ঝগড়াঝাটি নাই কেনো এমন করলো জানিনা। ওর সাথে তো কারো কোন ঝামেলা ঝগড়াঝাটি নাই।

দারুসসালাম থানার উপপরিদর্শক সুলতান মাহমুদ সাকিল বার্তা২৪.কে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত জান্নাত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com