আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

সিগন্যাল না মেনে যুবকের ওপর ট্রাক তুলে দিলেন চালক

রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪
সিগন্যাল না মেনে যুবকের ওপর ট্রাক তুলে দিলেন চালক
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: সিগন্যাল না মেনে যুবকের ওপর ট্রাক তুলে দিলেন চালকতারেক আহমদ মোহন সিগন্যাল না মেনে যুবকের ওপর ট্রাক চালিয়ে দিলেন চালক।এতে ঘটনাস্থলে নিহত হয়েছেন তারেক আহমদ মোহন (২৫) নামের এক যুবক। সকাল সাড়ে ১০টার দিকে বাদাঘাট-বিমানবন্দর সড়কে এসএমপির জালালাবাদ থানাধীন নতুনবাজার চামাউরাকান্দিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. তারেক আহমদ মোহন জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নের নলকট গ্রামের মকবুল আলীর ছেলে। তিনি প্রবাসে ছিলেন। এলাকায় ফুটবলার হিসেবে তার খ্যাতি রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে একটি কাজে নতুনবাজার খেয়াঘাট এলাকার চামাউরাকান্দি যান। ঘটনার সময় বাদাঘাট-বিমানবন্দর সড়কের পাশে দাঁড়িয়েছিলেন। এসময় বাদাঘাটের দিক থেকে আসা বেপরোয়া গতির বালুভর্তি একটি ট্রাক আসতে দেখে চালককে হাত দিয়ে ধীরে যেতে ইশারা দেন। কিন্তু ট্রাকচালক গতি না কমিয়ে উল্টো সোজা তার ওপর দিয়েই গাড়িটি চালিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তারেক মারা যান। পরে স্থানীয় ট্রাকটিকে আটকালে জালালাবাদ থানাপুলিশ এসে মরদেহ উদ্ধার ও চালককে আটক করে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। শেষ হলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আবুল হোসেন নামের ট্রাকচালককে আটক করেছে পুলিশ। তিনি সিলেটের এয়ারপোর্ট থানার মংলীপাড় এলাকার আব্দুল বারেকের ছেলে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২২ অপরাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com