আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

গোপীবাগে ট্রেনে আগুন: নিখোঁজ তালহার বাড়িতে রেলমন্ত্রী

শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪
গোপীবাগে ট্রেনে আগুন: নিখোঁজ তালহার বাড়িতে রেলমন্ত্রী
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় নিখোঁজ হওয়া রাজবাড়ীর আবু তালহার বাড়িতে স্বজনদের খোঁজ নিতে গিয়েছেন রেলপথমন্ত্রী মো.জিল্লুল হাকিম।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকালে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের গাঙবোতমদিয়া গ্রামে নিখোঁজ আবু তালহার বাড়িতে গিয়ে খোঁজ নেন তিনি।

এ সময় তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং তাদের বাড়ির সামনের রাস্তাটি পাকাকরণ করে সেটি আবু তালহার নামকরণের আশ্বাস দেন মন্ত্রী। পাশাপাশি যারা ট্রেনে আগুন দিয়েছেন তাদেরকে বের করে কঠিন শাস্তির কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, কারা ট্রেনে আগুন দেয় সেটা কিন্তু জাতি জেনে গেছে। বিএনপি-জামায়াত সারাজীবন অগ্নিসন্ত্রাস করে গেল। ওরা আর ভাল হবে না। জাতি ওদেরকে বয়কট করেছে। ইতোমধ্যে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে যে আগুন দিয়েছিল তাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সে সব স্বীকার করেছে।

নিখোঁজ আবু তালহা সৈয়দপুরের আর্মি ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজিতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবা আব্দুল হক ওষুধ ব্যবসায়ী।

ঢাকার গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় বাবা ও মায়ের কাছ থেকে ডিএনএ সংগ্রহ করা হলেও এখনো আবু তালহার মরদেহ বা তার সন্ধান পাননি পরিবার।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৩ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com