রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১০:৫০
শিরোনাম :
করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন ইউনিয়ন ব্যাংকের গহিরা উপশাখা উদ্বোধন
Logo

কালকিনিতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! ময়নাতদন্ত না করে দাফন



কালকিনিতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! ময়নাতদন্ত না করে দাফন
https://ganobarta.com/archives/7244

সঞ্জয় সরকার (কালকিনি) : মাদারীপুরের কালকিনির পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলীপুরে এক এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। ময়নাতদন্ত না করে তরিঘরি করে দাফন সম্পন্ন করেন। গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ, স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সুত্রে জানা যায়,লাবনী তার মা পশ্চিম আলীপুর আমির সরদারের বাজারে মুদি দোকানে ব্যবসা করত। মাঝে মধ্যে দোকানে বসে তার মাকে সাহায্য করত। দুপুরে সে তার মাকে দোকানে রেখে বাড়িতে চলে আসে। বিকেলে নিহতের মা ফোনে তাকে না পেয়ে লাবনীর মামী পপি আক্তারকে ফোন দিয়ে তার মেয়ে লাবনীকে ডেকে দিতে বলেন। পপি আক্তার ডাকাডাকির করে কোন সাড়া না পেয়ে ঘরের ভিতরে ডুকে লাবনীকে সিলিং ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো এবং খাটের উপর (দুই পা) দাড়ানো অবস্থায় দেখতে পান। পরে ময়নাতদন্ত না করে, তরিঘরি করে দাফন সম্পন্ন করেন।

পরবর্তীতে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। নিহত বৈশাখী আক্তার লাবনী (১৬) এ বছর আলীপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ মোঃ শামীম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন। নিহতের পরিবার ও স্থানীয় লোকজন ময়নাতদন্ত করতে চায়নি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network