আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

উপদেষ্টা আসিফের কাছে দুর্নীতিমুক্ত ক্রীড়াঙ্গনের দাবি সাইফউদ্দিনের

শনিবার, ১০ আগস্ট ২০২৪
উপদেষ্টা আসিফের কাছে দুর্নীতিমুক্ত ক্রীড়াঙ্গনের দাবি সাইফউদ্দিনের
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক:

সরকার পতনের পর থেকেই পরবর্তী যিনি দায়িত্বে আসবেন তার কাছে ক্রীড়াঙ্গনকে সুষ্ঠুভাবে পরিচালনার দাবি করেছেন নানা মহলের ক্রীড়াবিদরা। (৮ আগস্ট) প্রধান উপদেষ্টা হিসেবে ড. মুহাম্মদ ইউনূসের শপথ গ্রহণের পরদিনই উপদেষ্টারা নিযুক্ত হন বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বে। সেখানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন বৈষম্য বিরোধী আন্দোলনের অন্যতম সমন্বয়ক আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া। দায়িত্ব পাওয়ার পরপরই উপদেষ্টাকে অভিনন্দন জানায় বিসিসি। এদিকে অভিনন্দন জানালেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিনও। তবে সঙ্গে উপদেষ্টার নিকট রাখলেন কিছু দাবিও।

সাইফউদ্দিনের চাওয়া দুর্নীতিমুক্ত ক্রীড়াঙ্গন ও সমাজের। নিজের ফেসবুক অ্যাকাউন্টের এক পোস্টে উপদেষ্টা আসিফকে অভিনন্দন জানিয়ে তার নিকট এই দাবিগুলো তুলে ধরেন ২৭ বছর বয়সী এই পেসার অলরাউন্ডার।

ফেসবুকের সেই পোস্টে সাইফউদ্দিন লিখেন, ‘অভিনন্দন আসিফ মাহমুদ ভাই । আপনি যেহেতু কুমিল্লার সন্তান আমি পার্শ্ববর্তী জেলার ফেনীর ছেলে হিসেবে আপনার প্রতি অনুরোধ থাকবে সারা বাংলাদেশের সমস্ত জেলা ক্রীড়া সংস্থার অযোগ্য লোকদের বিদায় করে, যারা সত্যি কারের ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠক, দেশকে ভালোবেসে এবং দেশের ক্রীড়াঙ্গন নিয়ে কাজ করতে চায় এমন লোকদের জায়গা করে দিন।

উপদেষ্টা আসিফের বয়স সবে ২৬। তবে ইতিমধ্যেই বসলেন মন্ত্রী পদমর্যাদার স্থানে। এই নতুনদের হাত ধরেই দারুণ কিছুর আশায় আছেন সাইফউদ্দিন। ‘দুর্নীতমুক্ত ক্রীড়াঙ্গন এবং সমাজ চাই আমরা | ডক্টর ইউনূস স্যার একটা কথা বলেছিল গত পরশুদিন সম্ভবত পুরানদের দিয়ে আর কিছু হবে না কারণ তাদের চিন্তা ভাবনা পুরনো।’

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৯ পূর্বাহ্ণ | শনিবার, ১০ আগস্ট ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com