বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৮:৩১

যশোরে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক আটক

মোরশেদ আলম, ভ্রাম্যমাণ প্রতিনিধি, যশোর : যশোর শহরের বারান্দিপাড়া এলাকায় ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ অভিযুক্ত ধর্ষক মাদ্রাসা ছাত্র আবু রায়হানকে বুধবার ভোরে আটক করেছে।
আটক আবু রায়হান বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার হেফজ্ব খানার ছাত্র এবং সদর উপজেলার রহেলাপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

যশোর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মাদ মনিরুজ্জামান জানান, নির্যাতিত মেয়েটি শহরের একটি মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। ওই মেয়ের মা বারান্দিপাড়া বায়তুল মামুদ মাদ্রাসার রান্নার কাজ করেন। সেই সুবাদে আবু রায়হানের সাথে ওই পরিবারের সম্পর্ক তৈরি হয়। গত ৯ আগস্ট বিকেলে মেয়েটির মা যখন মাদ্রাসায় রান্নার কাজ করছিল তখন আবু রায়হান মাদরাসা ছাত্রীর বাড়িতে যায় এবং ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। প্রথমে মেয়ে ভয়ে বিষয়টি কাউকে না জানালেও পরবর্তীতে সে তার মাকে জানায়। এরপর গত সোমবার রাতে মেয়েটির মা থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগ পেয়ে বুধবার ভোরে মাদ্রাসা থেকে আবু রায়হানকে আটক করা হয়। এছাড়া আজ দুপুরে যশোর জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network