শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, দুপুর ১২:৪৪
শিরোনাম :
বঙ্গবন্ধুর জন্ম হয়েছিলো বলেই আমরা বাংলাদেশ পেয়েছি – ড. হারুন অর রশিদ বিশ্বাস মুলাদীতে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের মতবিনিময় খুলনায় স্বদেশ ইসলামী লাইফের বিশেষ উন্নয়ন সভা ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপন, খাদ্য ও মাস্ক বিতরন ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমিরাতেই হচ্ছে আইপিএল ২০২০!

গুঞ্জনটা আগেই ছিল। অবশেষে এবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হওয়ার একদিন পরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২০ আসরের ভেন্যু চূড়ান্ত করা হলো।

মঙ্গলবার (২১ জুলাই) ভেন্যুর ব্যাপারে আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল ক্রিকবাজকে নিশ্চিত করেছেন। জানা যায়, আমিরাতে আইপিএল আয়োজনের ব্যাপারে এবং ক্রিকেটার ও কর্মকর্তাদের সেখানে ভ্রমণের জন্য আসরটির গভর্নিং কাউন্সিল ইতোমধ্যে ভারত সরকারের কাছে চিঠি লিখেছে।

ব্রিজেশ বলেন, ‘আমিরাতে টুর্নামেন্টটি আয়োজনের ব্যাপারে আমরা সরকারের কাছে অনুমতি চেয়েছি। তারিখ এখনও নিশ্চিত হয়নি। এটি আইপিএলের পরবর্তী জিসিতে নির্ধারণ করা হবে, যেটি আগামী ৭ থেকে ১০ দিনের মধ্যে হতে পারে। ’

এর আগে করোনা ভাইরাসের কারণে ভারত লকডাউন হলে সূচি অনুযায়ী গত মার্চেই অনুষ্ঠেয় আইপিএল স্থগিত করা হয় । তবে বিসিসিআই আসরটি আয়োজনের জন্য শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড অথবা আমিরাতকে লক্ষ্য করে। আর গত মাসে এমিরেটস ক্রিকেট বোর্ড আইপিএল আয়োজনের ব্যাপারে প্রস্তাব দেয়।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network