আজ, রবিবার


২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কালীগঞ্জে এমপি’র ছবি ভাংচুরের ঘটনায় মামলা দায়ের

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪
কালীগঞ্জে এমপি’র ছবি ভাংচুরের ঘটনায় মামলা দায়ের
সংবাদটি শেয়ার করুন....
মোঃ রায়হান মাহামুদ: গাজীপুরের কালীগঞ্জে নবনির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামানের ছবি ভাংচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ডাকসু’র সাবেক ভিপি, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী অনুসারীরা বাসষ্ট্যান্ডে অবস্থিত দলীয় কার্যালয়ে তাঁর ছবি স্থাপন করে। এতে ক্ষিপ্ত হয়ে সংরক্ষিত আসনের এমপি মেহের আফরোজ চুমকির অনুসারী লিখন, আবু তাহের, জেসি, উপল কবির, মাসুদ, তন্ময়, সাদ্দাম হোসেন, রাজিব, সাদিকুর, রোকনুজ্জামান রনি, মাসুম, খোপা শাহিন, ফরহাদ পাঠান, আবু তালেব ও স্বাধীনসহ অজ্ঞাত ৮/১০ জন ১১ মার্চ বিকেলে পার্টি অফিস তালাবদ্ধ করে দেয়। পার্টি অফিস ২৪ ঘন্টা তালাবদ্ধ থাকার পর ১২ মার্চ বিকেলে বিবাদীগণ পার্টি অফিসে তালা খুলে প্রবেশ করে এবং আধা ঘন্টা পর হন্তদন্ত হয়ে দৌড়ে বের হয়ে যায়।
এ সময় যুবলীগ নেতা এসএম ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন ভুইয়া, দপ্তর সম্পাদক মো: আশরাফুল হক, পৌর আওয়ামীলীগের সদস্য বাবু বাগমার, যুবলীগ নেতা বাছির উদ্দিন, বিপ্লব আকন্দসহ কয়েকজন বিবাদীদের দাড় করানোর চেষ্টা করলে তারা খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে বাদীসহ অন্যান্যরা পার্টি অফিসের ভিতরে প্রবেশ করে দেওয়ালে লাগানো আখতারউজ্জামান এমপি’র ছবিটি না পেয়ে খোঁজাখুজির পর ছাদে গিয়ে ছবিটি ছিড়া ভাঙ্গা চুড়া অবস্থায় দেখতে পায়। এ ঘটনায় যুবলীগ নেতা এসএম ইকবাল হোসেন তারিখ বাদী হয়ে ১৩/০৩/২৪ তারিখ কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন, যার নং ১৪/৪৮।
এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাতাব উদ্দিন জানান, ছবি ছিড়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।
Facebook Comments Box
advertisement

Posted ১২:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com