শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ভোর ৫:৩৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

বরিশালে এতিমদের কোরবানির পশু কিনতে অর্থ দিলেন আভাস



বরিশালে এতিমদের কোরবানির পশু কিনতে অর্থ দিলেন আভাস
https://ganobarta.com/archives/3180

বরিশাল ব্যুরো ॥ বছর ঘুরে আসছে মুসলিম জাহানের দ্বিতীয় সর্ববৃহৎ উৎসব ঈদ-উল-আযহার ঈদ। করোনা কালিন সময়ে ঈদের খুশি ভাগাভাগি করতে বরিশালের শিশু পরিবার এর এতিম শিশুদের জন্য কোরবানির পশু কেনার জন্য অর্থ বরিশাল জেলা প্রশাসকের হাতে তুলি দিলেন আভাসের পরিচালক।
১৯ জুলাই রবিবার বিকাল ৫ টার দিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় তার অফিস কক্ষে জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর হাতে ৩০ হাজার টাকা তুলে দেন আভাসের পরিচালক রহিমা সুলতানা কাজল।
এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, আভাসের পরিচালক এর মেয়ে জামাই মোঃ জহুরুল হাসান সোহেলসহ আরো অনেকে।
এর আগে একই বছর ঈদ-উল-ফিতরে তাদের ঈদের কেনাকাটার ৫০ হাজার টাকা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলের করোনা কাজে ব্যবহার করা জন্য তুলে দেন।
এসময় জেলা প্রশাসক বরিশাল বলেন, বরিশালের মানুষ যেভাবে মানবিকতার পরিচয় দিচ্ছে তার আমাদের অনেকের জন্য অনুকরণীয়। সরকারের পাশাপাশি এভাবে সবাই এগিয়ে আসলে শিশু পরিবারে এতিম শিশুদের মুখে হাসি ফুটে উঠবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network