আজ, শুক্রবার


১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের গোলে জয়ে ফিরল বার্সা

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪
ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের গোলে জয়ে ফিরল বার্সা
সংবাদটি শেয়ার করুন....

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রকের গোলে জয়ে ফিরল বার্সা চলতি মৌসুমে ভুগছে বার্সেলোনা। স্প্যানিশ সুপার কাপের পর কোপা দেল রে থেকেও বিদায় নিল তারা।

লিগেও খুব একটা ভালো অবস্থানে নেই দলটি। এমন ব্যর্থতার কারণে মৌসুম শেষে দায়িত্ব ছাড়ার ঘোষণা দিলেন কোচ জাভি এর্নান্দেসও। এরই মধ্যে দলকে স্বস্তি এনে দিলেন সদ্য দলে ভেড়া ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিতর রক। বদলি নেমেই গোল করে জেতালেন কাতালানদের। ঘরের মাঠে গতকাল রাতে ওসাসুনাকে ১-০ ব্যবধানে হারায় বার্সেলোনা। শুরু থেকে আক্রমণে আধিপত্য বজায় রাখলেও গোল পেতে তাদের অপেক্ষা করতে হয়েছে লম্বা সময় পর্যন্ত। বিরতির পর জয়সূচক গোলটি করেন ভিতর রক।

পঞ্চম মিনিটেই সুযোগ পায় বার্সেলোনা। তবে বক্সের বাইরে থেকে উড়িয়ে মেরে লক্ষ্যভেদ করতে পারেননি জোয়াও ফেলিক্স। দুই মিনিট পর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় দলটির ফেরান তোরেসকে। প্রথমার্ধে আরও কয়েকটি সুযোগ পায় তারা। তবে ঠিকঠাক কাজে লাগাতে পারেনি কেউই।

বিরতির পর লোপেসের বদলি নামেন ভিতর রক। ৬২তম মিনিটে নামার ঠিক এক মিনিটের মধ্যেই কাতালানদের এগিয়ে নেন তিনি। কানসেলোর ক্রস থেকে হেডে গোলটি করেন ব্রাজিলিয়ান এই তরুণ ফরোয়ার্ড। ক্লাবটির হয়ে এটিই তার প্রথম গোল। পরবর্তীতে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে জাভির দল।

২২ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে আছে বার্সেলোনা। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ২২ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জিরোনা। ২৬ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে ওসাসুনা।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৩১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com