শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:০১
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

আগৈলঝাড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতনের অভিযোগে স্বামীকে গ্রেফতার



আগৈলঝাড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী নির্যাতনের অভিযোগে স্বামীকে গ্রেফতার
https://ganobarta.com/archives/145

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ॥
বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের দাবিতে স্ত্রী ইসরাত জাহান পলিকে নির্যাতনের অভিযোগে স্বামী রুহুল আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। ২৮ মে রাতে আগৈলঝাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে বেলুহার গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। শুক্রবার সকালে তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও থানার সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের বেলুহার গ্রামের মৌজে আলী সন্যামতের ছেলে রুহুল আমিনের সাথে প্রায় ১৪ বছর পূর্বে মোল্লাপাড়া গ্রামের মৃত সালাম হাওলাদারের মেয়ে ইসরাত জাহান পলির সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পরে তাদের সংসারে দু’টি সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের কিছুদিন পর থেকেই পলিকে তার স্বামী প্রায়ই যৌতুকের জন্য মারধর করত। গত বৃহস্পতিবার বিকেলে যৌতুকের জন্য পুনরায় তাকে মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা টের পেয়ে আহত পলিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ইসরাত জাহান পলির চাচা নুরুল ইসলাম হাওলাদার বাদী হয়ে থানায় যৌতুক, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতেই আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন অভিযান চালিয়ে রুহুল আমিনকে গ্রেফতার করেন।
এছাড়াও রুহুল স্ত্রী পলির অজান্তে একই উপজেলার ছয়গ্রাম এলাকার শাহ আলম সরদারের মেয়ে শারমিন আক্তারকে দ্বিতীয় বিয়ে করেছে বলে জানা গেছে।
এ ব্যাপারে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন জানান, রুহুল আমিন সন্যামতের বিরুদ্ধে থানায় একটি যৌতুক, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network