আজ, শুক্রবার


২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

আনোয়ারায় আগুনে পুড়ল ১৮ বসতবাড়ি, দগ্ধ ৫

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪
আনোয়ারায় আগুনে পুড়ল ১৮ বসতবাড়ি, দগ্ধ ৫
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মধ্যরাতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়েছে প্রায় ১৮টি বসতবাড়ি। এ ঘটনায় দগ্ধ হয়েছেন পাঁচ জন । দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তরপড়ুয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মোহাম্মদ জামাল, মোহাম্মদ হেলাল ও ৩ শিশু। তাদের প্রত্যেকেই চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হলেন- মোহাম্মদ জামাল, মোহাম্মদ হেলাল, আবুল কালাম, আবুল কাসেম, আজগর আলী, আমজাদ হোসেন, আনোয়ার, আব্দুস সত্তার, মোহাম্মদ মামুন, মোহাম্মদ আমির, মোহাম্মদ জসিম, কাইয়ুম, মোহাম্মদ সেলিম, নুরুল হক, আব্দুল হক, জাহানারা বেগম, আব্দুস সালাম ও মোহাম্মদ ইউছুপের পরিবার।

স্থানীয় ইউপি সদস্য ইসহাক বলেন, রোববার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আমার এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় শিশুসহ ৫ জন আহত হয়। তারা চমেকে ভর্তি রয়েছে।
আনোয়ারা ফায়ার স্টেশনের ইনচার্জ মং সুইন্যু মারমা বলেন, ফায়ার সার্ভিস রাত ২টায় অগ্নিকাণ্ডের খবর পায়। ঘটনাস্থলে পৌঁছাতে প্রায় আধা ঘন্টা সময় লাগে। একটি ইউনিটের ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com