আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মুলাদীতে দুই পাটের গুদামে আগুন

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪
মুলাদীতে দুই পাটের গুদামে আগুন
সংবাদটি শেয়ার করুন....

মুলাদী প্রতিনিধি: বরিশালের মুলাদী উপজেলার খাসেরহাট বন্দরে আগুনে পুড়েছে দুইটি পাটের গুদাম। সন্ধ্যার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আগুন নেভাতে গিয়ে ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তামিম, নাইম ও সাহিন নামে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।মুলাদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, উপজেলার কাজিরচর ইউনিয়নের খাসেরহাট বন্দরে অহিদ পালোয়ানের পাটের গুদামে আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। পরে আগুন পাশের রুহুল পাটোয়ারির গুদামে ছড়িয়ে পড়েছে।

তিনি বলেন, খবর পেয়ে তারা সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে পৌনে ৯টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে কাজ করেছেন। অগ্নিকাণ্ডে দুটি গুদামের ছয় লাখ টাকার পাট পুড়ে গেছে। এছাড়া ২০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে।

গুদাম মালিক রুহুল পাটোয়ারি জানান, দুটি গুদামে প্রায় ১৪ লাখ টাকার পাট ছিল। সন্ধ্যার দিকে বন্দরের ব্যবসায়ীরা গুদামে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে ফায়ার সার্ভিসে খবর দিয়ে বন্দরের ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

তিনি আরও জানান, আগুন নেভাতে গিয়ে তামিম, নাইম, আবু বকর, সাহিনসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে মুলাদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com