বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৪:৩০

মেঘনা লাইফের ইসলামী বীমা ডিভিশনের ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : পুঁজিবাজারে তালিকাভুক্ত লাইফ বীমা খাতের কোম্পানী মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ২৩ অক্টোবর ২০২১ ইং মতিঝিলস্থ প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ইসলামী বীমা (তাকাফুল) ডিভিশনের ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এন. সি. রুদ্র’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কোম্পানীর চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আব্দুল মতিন।

অন্যান্যের মধ্যে কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিএফও মোঃ তারেক এফসিএ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ সিদ্দিকী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঞা মোঃ মশিউর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (ইসলামী বীমা-তাকাফুল) নিজাম উদ্দিন আনিস, সিনিয়র ডেপুটি ভাইস প্রেসিডেন্ট মোঃ আবু সাহেদ, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট মোঃ সাখাওয়াত হোসেন, ডেপুটি ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিমুল এহসান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান নিজাম উদ্দিন আহমদ বলেন, ১৯৯৬ সালে বীমা সেক্টরে মেঘনা লাইফের আবির্ভাব ঘটে। প্রতিষ্ঠার পর থেকেই নানারকম চড়াই-উৎড়াই পেরিয়ে বর্তমানে মেঘনা লাইফ বীমা শিল্পে একটা সুদৃঢ় অবস্থান অর্জন করে নিয়েছে। আর এটা সম্ভব হয়েছে এজন্য যে, মেঘনা লাইফ কোন বীমা কর্মী ও পলিসিহোল্ডারকে প্রতারিত করে ব্যবসা করেনা।

তিনি সভায় উপস্থিত বীমাকর্মী ও কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই যদি নিয়ম-নীতি ও সততা বজায় রেখে কাজ করতে পারেন তাহলে একদিন আপনারা এদেশের মানুষের কাছে সেবামূলক পেশার সাথে জড়িত আদর্শ মানুষ হিসেবে পরিচিতি পাবেন। আপনাদের দ্বারা এদেশের কোটি কোটি মানুষের, লক্ষ লক্ষ পরিবারের কল্যাণ সাধিত হবে, মানুষ দু’হাত তুলে আপনাদের জন্য দোয়া করবে- কোম্পানির চেয়ারম্যান হিসাবে এটাই আমার সার্থকতা, এটাই আমার বড় পাওয়া।

ব্যবসা পর্যালোচনা সভায় ইসলামী বীমা (তাকাফুল) ডিভিশনের সকল জোন ইনচার্জগন অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network