মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:৩২
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

চরকালেখান ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক হলেন মিরাজ সরদার

স্টাফ রিপোর্টার : মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক হলেন তরুন সমাজসেবক ও চরকালেখান ইউনিয় পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ সরদার। গত ৫ সেপ্টেম্বর চরকালেখান ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ খান ও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও মুলাদী পৌর প্যানেল মেয়র আরিফ হোসেন সরদার এ ঘোষণা প্রদান করেন।

মিরাজ সরদার ২০১৯ থেকে ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করে আসছেন। ইউনিয়নে ও প্রত্যেকটি ওয়ার্ডে জাতীয় পার্টিকে সুসংগঠিত করার লক্ষে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছে। নিয়মিত নেতাকর্মীদের সাথে মতবিনিময়, সভা সেমিনার ও উঠান বৈঠকের মাধ্যমে দলের নেতাকর্মীদের সাথে সমন্বয় রেখে জাতীয় পার্টিকে গণমানুষের কল্যাণে সম্পৃক্ত রাখার প্রত্যয়ে কাজ করছেন তিনি।

মিরাজুল ইসলাম মিরাজ সরদার গত ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরকালেখান ইউনিয়নে লাঙ্গল প্রতীকে ৪৬৩৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পরই তিনি তার কর্মষজ্ঞ শুরু করে।

ইতিমধ্যে এলাকার উন্নয়নে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কাজের মাধ্যমে ব্যাপক প্রশংসা পেয়েছেন মিরাজ সরদার। স্থানীয় সাংসদ আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু’র সার্বিক পরামর্শ ও সহযোগিতায় এলকার অসহায় দরিদ্র মানুষের সহায়তা, সৌর বিদ্যুত প্রদান, গভীর নলকূপ প্রদান, টিআর, কাবিখা, মসজিদ মাদ্রাসায় দান অনুদান, ব্যক্তিগত তহবিল থেকে দান, এলাকার বেশ কয়েকটি ইট সোলিং, রাস্তা মেরামত, এলাকার নদী ভাঙ্গন রোধে বেশ কয়েকটি প্রকল্প হাতে নিয়েছেন তিনি।

মিরাজ সরদার বলেন, আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু ভাই আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন তা যথাযথভাবে পালনের সবোচ্চ চেষ্টা থাকবে। আমি জাতীয় পার্টিকে বুকে ধারণ ও লালন করে মানুষের কল্যাণে কাজ করতে চাই। এলাকারবাসীর সকলের সহযোগিতা থাকলে চরকালেখান ইউনিয়নকে উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করবো।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network