আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান করল সোশ্যাল ইসলামী ব্যাংক

বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪
মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান করল সোশ্যাল ইসলামী ব্যাংক
সংবাদটি শেয়ার করুন....

গণবার্তা রিপোর্ট: সোশ্যাল ইসলামী ব্যাংক ২০২২ সালের এসএসসি ও এইচএসসি/সমমান পর্যায়ে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য এসআইবিএল পরিবারের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছে।

সম্প্রতি খুলনার সিএসএস আভা সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম খুলনা অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে এককালীন বৃত্তির টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

অনুষ্ঠানে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ, জনাব আব্দুল হান্নান খান ও জনাব মোহাম্মদ হাবীবুর রহমান, খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান জনাব মোহাম্মদ মোসলে উদ্দিন ও মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামানসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীগণ এবং শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বর্তমানে এসআইবিএল পরিবারের মেধাবী সন্তানদের পুরস্কৃত করা হলেও আগামীতে এর পরিসর বাড়বে। তিনি বলেন, মেধাবী শিক্ষার্থীরা দেশের ভবিষ্যৎ এবং দেশ গড়ার কারিগর। সকলের উজ্জ্বল ভবিষ্যৎ ও উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com