আজ, শনিবার


২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

প্রগতি লাইফ এবং এসএসএল ওয়্যারলেসের মধ্যে চুক্তি

বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪
প্রগতি লাইফ এবং এসএসএল ওয়্যারলেসের মধ্যে চুক্তি
সংবাদটি শেয়ার করুন....

গণবার্তা রিপোর্টার: প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং এসএসএল ওয়্যারলেস বাংলাদেশে ইন্স্যুরটেক সংক্রান্ত উদ্ভাবন এবং ক্ষুদ্র বীমা পরিকল্পের সম্প্রসারণের জন্য একটি কৌশলগত অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করেছে। প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম এবং এসএসএল ওয়্যারলেসের চিফ অপারেটিং অফিসার মো. ইফতেখার আলম ইসহাক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি আনুসারে এসএসএল ওয়্যারলেস স্যান্ডবক্স কাঠামোর মধ্যে নতুন বীমা পণ্য এবং পরিষেবা বিকাশের জন্য প্রগতি লাইফ ইন্স্যুরেন্সকে প্রযুক্তিগত সহায়তা প্রদান করবে। এসএসএল ওয়্যারলেস তাদের ডিজিটাল প্ল্যাটফর্মে প্রগতি লাইফের ক্ষুদ্র বীমা পলিসিগুলিকে যুক্ত করবে, যা বীমা সুবিধাবঞ্চিত জনগোষ্ঠির জন্য জীবন বীমার পরিকল্প আরও সহজলভ্য এবং সাশ্রয়ী হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সহকারী ব্যবস্থাপনা পরিচালক (গ্রুপ বীমা) কাজী এম. মুর্শেদ, এসভিপি (প্রধান, ব্যাংকাস্যুরেন্স) মো. জাহারুল ইসলাম, এবং এসএসএল ওয়্যারলেসের এজিএম (প্রধান, ব্যাংকিং ও ফাইন্যান্সিয়াল সার্ভিস) মহিউদ্দিন তৌফিক; ডেপুটি ম্যানেজার (ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিস) শেড মাহাবুর রহমান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com