মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:৩০
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

গম ও ভুট্টার উৎপাদন বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : আধুনিক প্রযুক্তির প্রয়োগে গম ও ভুট্টার উৎপাদন বৃদ্ধিকরণ’ শীর্ষক কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গত ২২ আগস্ট বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউ হলরুলে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মোঃ আমিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপারক্রম গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. আমজাদ হোসেন, বাংলাদেশ গম ও ভ্ট্টুা গবেষণা ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও অর্থ) ড. মোঃ আবু জামান সরকার। এছাড়াও ইনস্টিটিউটের সকল কর্মকর্তা-কর্মচারীও কর্মশালায় উপস্থিত ছিলেন।

গম ও মাইজ গবেষণার অগ্রগতি ও চ্যালেঞ্জের উপর বিডব্লিউএমআরআই বিজ্ঞানীদের সাথে পরামর্শ সভা ও কৃষকদের প্রশিক্ষণ কর্মসূচী পালিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করা হয়।

অনুষ্ঠান শেষে গম ও ভুট্টা গবেষণা ইনস্টিটিউটে প্রধান অতিথিসহ সকল অতিথিবৃন্দ বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network