মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:৫৯
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

সাউথইস্ট ব্যাংকের নির্বাহী ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার : সাউথইস্ট ব্যাংক লিমিটেডের নির্বাহী কমিটি ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যথাক্রমে এমএ কাশেম ও আজিম উদ্দিন আহমেদ। সম্প্রতি ব্যাংকের পরিচালনা পর্ষদের ৬৩৬তম বোর্ডসভায় পরিচালকদের সর্বসম্মতিক্রমে তাদের এ পদে নির্বাচিত করা হয়।

এমএ কাশেম সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক। তিনি রোজ কর্নার (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান। এছাড়া নর্থ সাউথ ইউনিভার্সিটি ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য। তিনি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে চারবার দায়িত্ব পালন করেন।

এমএ কাশেম বাংলাদেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি। তিনি এফবিসিসিআইয়ের সালিশি ট্রাইব্যুনালের চেয়ারম্যান ছিলেন।

অন্যদিকে আজিম উদ্দিন আহমেদ সাউথইস্ট ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক। তিনি ব্যাংকের পরিচালনা পর্ষদের নির্বাহী কমিটির সদস্য। তিনি দেশের একজন স্বনামধন্য ব্যবসায়ী ব্যক্তিত্ব। তিনি মিউচুয়াল গ্রুপ, মিউচুয়াল ট্রেডিং কোম্পানি, এডি হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান। ডেনমার্কের আরলা ফুডস ও মিউচুয়াল মিল্ক প্রডাক্ট লিমিটেডের যৌথ উদ্যোগে ডানো ব্র্যান্ডের দুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান আরলা ফুডস বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান।

আজিম উদ্দিন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের বর্তমান সভাপতি। তিনি ডিসিসিআই, এফবিসিসিআই ও বাংলাদেশ ইন্ডেন্টিং এজেন্টস অ্যাসোসিয়েশনে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ ভোক্তাপণ্য প্রস্তুতকারক সমিতির বর্তমান সভাপতি।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network