আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কালীগঞ্জে জামাতে ইসলামীর মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০২৪
কালীগঞ্জে জামাতে ইসলামীর মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সংবাদটি শেয়ার করুন....
রায়হান মাহামুদ, 
গাজীপুরের কালীগঞ্জে উপজেলা জামাতে ইসলামীর উদ্যোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা জামাতে ইসলামীর আমীর মোহাম্মদ মাহমুদুল হাসান এর সভাপতিত্বে প্রধান তিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামাতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও গাজীপুর জেলা আমীর ড. মো. জাহাঙ্গীর আলম।উপজেলা জামাতে ইসলামীর সাধারণ সম্পাদক এডভোকেট মো. তাজুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামাতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও গাজীপুর জেলা জামাতে ইসলামীর নায়েবে আমীর মো. খায়রুল হাসান, গাজীপুর জেলা মজলিসে শুরা সদস্য ও জেলা আইন বিষয়ক সম্পাদক মো. মোখলেছুর রহমান খান, কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. লুৎফুর রহমান।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা জামাতে ইসলামীর নায়েবে আমীর আলহাজ্ব মো. আফতাব উদ্দিন, মাওলানা মো. বদিউজ্জামান, বক্তারপুর ইউনিয়ন জামাতে ইসলামীর সভাপতি মাওলানা মো. মজিবুর রহমান প্রমূখ।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত কালীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড দেওপাড়া গ্রামের মো. আকবর আলীর ছেলে মো. জাকারিয়া হোসেন জুয়েল (২৮) ও উপজেলার নাগরী ইউনিয়নের সেনপাড়া গ্রামের মো. তাজুল ইসলাম এর ছেলে মো. দেলোয়ার হোসেন সিয়াম পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় শেষে নিহত দুই পরিবারের সদস্যদের মাঝে প্রত্যেককে দুই লাখ টাকা করে চার লাখ টাকার চেক প্রদান করেন। পরিশেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকলের বিদেহী আত্মার  মাগফিরাত কামনা কামনা করে বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করা হয়। এ সময় বাংলাদেশ জামাতে ইসলামী গাজীপুর জেলা, কালীগঞ্জ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ সহ ৬ শতাধিক লোক উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com