আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

ছাত্র-জনতা হত্যার বিচারের দাবীতে কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪
ছাত্র-জনতা হত্যার বিচারের দাবীতে কালীগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল
সংবাদটি শেয়ার করুন....
রায়হান মাহামুদ, 
গাজীপুরের কালীগঞ্জে ছাত্র-জনতা হত্যাকরী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উপজেলা ও পৌর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা, কর্মী ও সমর্থক খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয় কালীগঞ্জ আর আর এন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে। বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন এর নেতৃত্বে বর্ণাঢ্য বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশে মিলিত হন।
উপজেলা বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবির মাষ্টার এর সভাপতিত্বে পৌর বিএনপির সাধারণ সম্পাদক ইব্রাহিম প্রধান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য গাজীপুর জেলা বিএনপির সভাপতি একেএম ফজলুল হক মিলন।
 বিশেষ অতিথি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. খায়রুল আহসান মিন্টু, সাধারণ সম্পাদক মো. খালেকুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পদক মো. মাহবুবুর রহমান সবুজ, কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. লুৎফর রহমান। সমাবেশে বক্তাগণ বলেন, বিডিআর বিদ্রোহের ঘটনায় সেনা কর্মকর্তাদের হত্যাকান্ড, হেফাজতের আলেমদের ওপর গণহত্যা, সাংবাদিক দম্পতি সাগর-রুনির হত্যা সহ বিগত ১৭ বছর ধরে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে লড়াইরত ইলিয়াস আলীসহ বিএনপি ও বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সাধারণ মানুষকে গুম-খুন-হত্যা-নির্যাতনের বিচার দাবী করেন। এছাড়া, ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ করে শত শত প্রাণহানির ঘটনা ঘটেছে। এসব অভিযোগে শেখ হাসিনা ও তার দোসরদের বিচার দাবি করা হয়।এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক সদস্য সচিব রাশিদুল হাসান রিপন, যুগ্ম আহবায়ক পনির খন্দকার, আমিনুল ইসলাম শরীফ, উপজেলা ছাত্র দলের আহবায়ক রুবেল শেখ, পৌর ছাত্র দলের আহবায়ক মাজহারুল ইসলাম বিপ্লব, সদস্য সচিব সৈকত হোসেন ইমরান, কালীগঞ্জ সরকারী শ্রমিক কলেজ শাখা ছাত্র দলের আহবায়ক হাসিবুল ইসলাম শান্ত ও সদস্য সচিব মো. হিমেল খান সহ উপজেলা, পৌর, বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ৫:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com