শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯, রাত ৩:২৯
শিরোনাম :
জাতির পিতা যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে যুব সমাজকে ব্যাপকভাবে সম্পৃক্ত করেন : আবুল হাসানাত আবদুল্লাহ্ রোহিঙ্গাদের জন্য আরও ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র : ব্লিঙ্কেন বিশ্ব শান্তি নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়ে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতিসংঘে পদ্মা সেতুর ওপর আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন প্রধানমন্ত্রীর ১৪ দলীয় জোট সক্রিয় ও সম্প্রসারণ করতে হবে : ইনু ইউক্রেন যুদ্ধের কারণে সৃষ্ট সংকট মোকাবেলায় বৈশ্বিক সংহতির আহ্বান প্রধানমন্ত্রীর ইষ্টার্ণ রিফাইনারীতে মাছের পোনা অবমুক্তকরণ টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু
Logo

বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন খায়রুল বশার



বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন খায়রুল বশার
https://ganobarta.com/archives/4873

স্টাফ রিপোর্টার ॥ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনস্থ জাতীয় ক্রীড়া পরিষদের নিয়ন্ত্রনাধীন বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন মোহাম্মদ খায়রুল বশার। গত ৩ অক্টোবর বধির ক্রীড়া ফেডারেশনের কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় ফেডারেশনে গুরুত্বপূর্ন অবদান রাখায় মোহাম্মদ খায়রুল বশারসহ তিনজন সদস্যকে আজীবন সদস্য মনোনীত করা হয়। অন্য আজীবন সদস্য হলেন যুগ্ম সম্পাদক মো. ফরিদ উদ্দিন ও সদস্য আবদুর রাজ্জাক। সভায় সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি সাবেক মূখ্য সচিব আবদুল করিম।


এছাড়াও মোহাম্মদ খায়রুল বশার জাতীয় বধির ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি অত্যান্ত সফলতার ও নিষ্ঠার সাথে বধির ফেডারশনের কোষাধ্যক্ষ এবং যুগ্ম সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। খায়রুল বশার মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র একান্ত সচিব হিসেবে কর্মরত রয়েছেন।


খায়রুল বশার ‘ইয়ুথ ওয়েলফেয়ার এলায়েন্স এর সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু চেতনা মঞ্চ এর যুগ্ম সাধারণ সম্পাদক পদে কর্মরত আছেন। এছাড়াও সরকারী চাকুরীর পাশাপাশি সমাজসেবা ও সাংস্কৃতিক অঙ্গনে খায়রুল বশার সমানভাবে নিজেকে জড়িত রেখেছেন।

Developed by: Engineer BD Network