সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, রাত ১২:০৫
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন খায়রুল বশার



বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন খায়রুল বশার
https://ganobarta.com/archives/4873

স্টাফ রিপোর্টার ॥ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধীনস্থ জাতীয় ক্রীড়া পরিষদের নিয়ন্ত্রনাধীন বাংলাদেশ বধির ক্রীড়া ফেডারেশনের আজীবন সদস্য হলেন মোহাম্মদ খায়রুল বশার। গত ৩ অক্টোবর বধির ক্রীড়া ফেডারেশনের কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় ফেডারেশনে গুরুত্বপূর্ন অবদান রাখায় মোহাম্মদ খায়রুল বশারসহ তিনজন সদস্যকে আজীবন সদস্য মনোনীত করা হয়। অন্য আজীবন সদস্য হলেন যুগ্ম সম্পাদক মো. ফরিদ উদ্দিন ও সদস্য আবদুর রাজ্জাক। সভায় সভাপতিত্ব করেন ফেডারেশনের সভাপতি সাবেক মূখ্য সচিব আবদুল করিম।


এছাড়াও মোহাম্মদ খায়রুল বশার জাতীয় বধির ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি অত্যান্ত সফলতার ও নিষ্ঠার সাথে বধির ফেডারশনের কোষাধ্যক্ষ এবং যুগ্ম সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। খায়রুল বশার মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র একান্ত সচিব হিসেবে কর্মরত রয়েছেন।


খায়রুল বশার ‘ইয়ুথ ওয়েলফেয়ার এলায়েন্স এর সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু চেতনা মঞ্চ এর যুগ্ম সাধারণ সম্পাদক পদে কর্মরত আছেন। এছাড়াও সরকারী চাকুরীর পাশাপাশি সমাজসেবা ও সাংস্কৃতিক অঙ্গনে খায়রুল বশার সমানভাবে নিজেকে জড়িত রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network