আজ, শনিবার


২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে লরি চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মঙ্গলবার, ১৪ মে ২০২৪
কালীগঞ্জে লরি চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

মোঃ রায়হান মাহামুদ, 

মঙ্গলবার (১৪ মে) দুপুরে ১টার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের মোড় (ভাদার্ত্তী) এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের নাম আব্দুল হামিদ (৩৪) পানজোড়া এলাকার হাশেমে মিয়ার ছেলে। সে নির্মাণ শ্রমিকের কাজ করতো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর আনুমানিক ১টার দিকে কালীগঞ্জ বাইপাস সড়কের মোড় (ভাদার্ত্তী) এলাকায় আড়িখোলা গামী সিমেন্ট বোঝাই বেপরোয়া গতির একটি লরি বিপরীত দিক থেকে আসা ঘোড়াশাল গামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুল হামিদের মৃত্যু হয়। সে সময় মোটরসাইকেলের চালক এবং অপর আরোহী আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও লরি জব্দ করেছে।

ঘটনাস্থল সংলগ্ন এলাকায় কর্তব্যরত গাজীপুর ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) নাসির উদ্দিন ভূঁইয়া বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে দেখি মোটরসাইকেলের এক আরোহীকে নিহত অবস্থায় সড়কে পড়ে ছিলো। দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ও অপর আরোহী আহত হয়েছে। কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মোটরসাইকেল ও লরি জব্দ করে লরি চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৪ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com