আজ, মঙ্গলবার


২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৫ জনকে ১৫ দিনের জেল

রবিবার, ০৫ মে ২০২৪
কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৫ জনকে ১৫ দিনের জেল
সংবাদটি শেয়ার করুন....
মোঃ রায়হান মাহামুদ,
গাজীপুরের কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫ (১) ধারা লংঘনের দায়ে ৫ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
শনিবার (৪ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট এস.এম ইমাম রাজী টুলু থানার সঙ্গীয় ফোর্স নিয়ে সকালে উপজেলার কালীগঞ্জ উপজেলার জামালপুর, কাপাইস, বড়হরা গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্টেট এস.এম ইমাম রাজী টুলু বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) ধারা লংঘনের দায়ে ৫টি মামলায় জামালপুর গ্রামের মো. রুহুল আমিনের ছেলে মো. সোহাগ, মো. হেফাজ উদ্দিনের ছেলে মো. সুরুজ মিয়া, কাপাইস গ্রামের সুশীল চন্দ্র দাসের ছেলে উত্তম চন্দ্র দাস, নীল কমল দাসের ছেলে নিবেদন চন্দ্র দাস, মুনশুরপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. সুজনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, দণ্ডপ্রাপ্ত পাঁচজনকে সন্ধ্যায় ইউএনও অফিস থেকে থানায় পাঠানো হয়েছে। রোববার তাদের কারাগারে পাঠানোর হবে। এ সময় বেঞ্চ সহকারী মো. আল-আমিন ভূঈয়া ও কালীগঞ্জ থানা পুলিশ ও আনসার সদস্য উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ মে ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com