শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, সকাল ৮:৪৯
শিরোনাম :
বঙ্গবন্ধুর মাজারে বাংলাদেশ সম্পাদক ফোরামের শ্রদ্ধা নিবেদন জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন বিষয়ক নির্দেশনা দেশের সমুদ্র বন্দরসমূহে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত গৃহহীনদের ঘর দেওয়া বর্তমান সরকারের যুগান্তকারী পদক্ষেপ : পরিকল্পনামন্ত্রী তাজিয়া মিছিলের মধ্য দিয়ে পবিত্র আশুরা পালিত  স্বাধীনতা সংগ্রামে বঙ্গমাতার নেপথ্য ভূমিকা তুলে ধরলেন প্রধানমন্ত্রী আগামী দিনের নারীদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবেন বঙ্গমাতা: স্পিকার  নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই : ওবায়দুল কাদের ওয়ান ব্যাংক ও ম্যাক্সিস সিস্টেমসের চুক্তি স্বাক্ষর বঙ্গমাতার জন্মদিনে জনতা ব্যাংকের দোয়া মাহফিল
Logo

করোনায় প্রাণ হারালেন হৃদরোগ বিশেষজ্ঞ



করোনায় প্রাণ হারালেন হৃদরোগ বিশেষজ্ঞ
https://ganobarta.com/archives/2908

গণবার্তা রিপোর্ট: মহামারি করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আবুল হোসেন খান চৌধুরী। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব কার্ডিওভাসকুলার ডিজিজ হাসপাতালের সাবেক পরিচালক ছিলেন।

শনিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি না ফেরার দেশে চলে যান। এ তথ্য নিশ্চিত করেছেন ডা. আবুল হোসেন খান চৌধুরীর ভাগ্নে ডা. ইশতিয়াক হোসেন।

ইশতিয়াক বলেন, গত দুই সপ্তাহ আগে উনার করোনা পজেটিভ আসে। পরে স্কয়ার হাসপাতালে ভেন্টিলেটরে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ পরীক্ষায় আবার করোনা নেগেটিভ আসে এবং এর দুই দিন পরই তিনি মারা যান।

বাদ আসর বনানী জামে মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। অধ্যাপক ডা. আবুল হোসেন খান চৌধুরী ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) কে-২৯ ব্যাচের সাবেক শিক্ষার্থী ছিলেন। সর্বশেষ তিনি রাজধানীর ইমপালস হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট হিসাবে কর্মতে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network