রবিবার, ৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, রাত ১১:৪৮
শিরোনাম :
আইডিআরএ চেয়ারম্যানকে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের ফুলেল শুভেচ্ছা করোনায় মৃত্যু কমলেও বেড়েছে শনাক্তের হার সিলেটে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামতে প্রধানমন্ত্রীর পাঁচ কোটি টাকা অনুদান আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে : ওবায়দুল কাদের পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব বাংলাদেশের জনগণের : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চায় : প্রধানমন্ত্রী আইডিআরএ চেয়ারম্যানকে প্রাইম লাইফের ফুলেল শুভেচ্ছা আইডিআরএ চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে বেঙ্গল ইসলামি লাইফের শুভেচ্ছা বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স’র ২৬তম এজিএম অনুষ্ঠিত ওয়ান ব্যাংকের আল নূর দ্বৈত মুদ্রা ডেবিট কার্ড উদ্বোধন
Logo

স্ব-পরিবারে করোনামুক্ত হলেন মুলাদীর ইউএনও শুভ্রা দাস



স্ব-পরিবারে করোনামুক্ত হলেন মুলাদীর ইউএনও শুভ্রা দাস
https://ganobarta.com/archives/2110

আরিফুল হক তারেক : স্বপরিবারে করোনামুক্ত হয়েছেন মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস। সর্বশেষ পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ এসেছে। উপজেলা নির্বাহী অফিসার গণবার্তাকে তথ্যটি নিশ্চিত করেছেন। স্বপরিবারে করোনামুক্ত হওয়ায় তিনি সৃষ্টিকর্তার নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং যারা তাদের অসুস্থতাকালীন মানসিক ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

জানাগেছে গত ১৫জুন ইউএনও শুভ্রা দাসের স্বামী মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র নমুনা সংগ্রহ করা হয় এবং ২০জুন করোনা পজেটিভ রিপোর্ট আসলে ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি আইসোলোশনে চলে যান। পরবর্তীতে ২১জুন ইউএনও শুভ্রা দাস ও তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হলে তাদেরও করোনা পজেটিভ রিপোর্ট আসে। গত ৪ জুলাই ফলোআপের জন্য শুভ্রা দাস ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে ৫জুলাই করোনা নেগেটিভ রিপোর্ট আসে। গত ১ জুলাই মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে’র করোনামুক্ত হওয়ার রিপোর্ট পৌছেছে।

ইউএনও শুভ্রা দাস জানান স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ার পরে মুলাদী-মেহেন্দিগঞ্জ উপজেলাসহ বিভিন্ন জায়গার হাজারো মানুষ অনলাইন ও উপাসনালয়ে তাদের জন্য দোয়া প্রার্থনা করেছেন এজন্য তিনি তাদের প্রতি কৃতজ্ঞ। করোনামুক্ত হওয়ায় উপজেলা প্রশাসনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network