মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, দুপুর ১:৩৮
শিরোনাম :
৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর রাজশাহী বিভাগের উন্নয়ন সভা এনআরবি ইসলামিক লাইফের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত মুজিববর্ষ বধির দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এনআরবি গ্লোবাল লাইফ ইন্স্যুরেন্সের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উইংস গ্রুপ ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর সেরা ব্যাংকের পুরস্কার পেল এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে এনআরবিসি ব্যাংক মার্কেন্টাইল লাইফ ইন্স্যুরেন্সের মাগুরা সার্ভিস সেন্টারের উদ্বোধন

স্ব-পরিবারে করোনামুক্ত হলেন মুলাদীর ইউএনও শুভ্রা দাস

আরিফুল হক তারেক : স্বপরিবারে করোনামুক্ত হয়েছেন মুলাদী উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস। সর্বশেষ পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ এসেছে। উপজেলা নির্বাহী অফিসার গণবার্তাকে তথ্যটি নিশ্চিত করেছেন। স্বপরিবারে করোনামুক্ত হওয়ায় তিনি সৃষ্টিকর্তার নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং যারা তাদের অসুস্থতাকালীন মানসিক ভাবে সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।

জানাগেছে গত ১৫জুন ইউএনও শুভ্রা দাসের স্বামী মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র নমুনা সংগ্রহ করা হয় এবং ২০জুন করোনা পজেটিভ রিপোর্ট আসলে ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শে তিনি আইসোলোশনে চলে যান। পরবর্তীতে ২১জুন ইউএনও শুভ্রা দাস ও তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হলে তাদেরও করোনা পজেটিভ রিপোর্ট আসে। গত ৪ জুলাই ফলোআপের জন্য শুভ্রা দাস ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হলে ৫জুলাই করোনা নেগেটিভ রিপোর্ট আসে। গত ১ জুলাই মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে’র করোনামুক্ত হওয়ার রিপোর্ট পৌছেছে।

ইউএনও শুভ্রা দাস জানান স্বপরিবারে করোনা আক্রান্ত হওয়ার পরে মুলাদী-মেহেন্দিগঞ্জ উপজেলাসহ বিভিন্ন জায়গার হাজারো মানুষ অনলাইন ও উপাসনালয়ে তাদের জন্য দোয়া প্রার্থনা করেছেন এজন্য তিনি তাদের প্রতি কৃতজ্ঞ। করোনামুক্ত হওয়ায় উপজেলা প্রশাসনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network