বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ৭ আশ্বিন ১৪২৯, দুপুর ১:৩৬
শিরোনাম :
ইষ্টার্ণ রিফাইনারীতে মাছের পোনা অবমুক্তকরণ টেকসই বৈশ্বিক শান্তি প্রতিষ্ঠায় একযোগে কাজ করতে হবে : স্পিকার সাফ জয়ী নারী ফুটবল দলকে বীরোচিত সংবর্ধণা ইসলামী ব্যাংকে উদ্যোক্তা উন্নয়ন কর্মশালা শুরু বিএনপি আন্দোলনের নামে রাজপথে সহিংসতা ও সন্ত্রাস সৃষ্টির পাঁয়তারা করছে : ওবায়দুল কাদের রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর মিয়ানমারের উস্কানিতে পা না দেয়ায় ঢাকার প্রশংসা কূটনীতিকদের রাজপথ কোন দলের পৈতৃক সম্পত্তি নয় : ওবায়দুল কাদের এনাআরবি ইসলামিক লাইফের মৃত্যু দাবী চেক হস্তান্তর এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স এর ১ম বার্ষিক সম্মেলন
Logo

নতুন ৮৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি 



নতুন ৮৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি 
https://ganobarta.com/archives/7920

গণবার্তা রির্পোট: ঢাকাসহ দেশের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ৮৭ জন নতুন রোগী ভর্তি হয়েছে।

এ নিয়ে বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ৩৮৭ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে।

আজ স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। গত ২৪ ঘন্টায় রাজধানী ঢাকায় ৭৩ ডেঙ্গু রোগী ভর্তি হয়েছে। ঢাকার বাইরে হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তির সংখ্যা ১৪ জন। ঢাকার ৪৭টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ৩১৫ জন এবং অন্যান্য বিভাগে ৭২ জন রোগী ভর্তি রয়েছে।

এ পর্যন্ত  সারাদেশে মোট ডেঙ্গু রোগী ভর্তি ৩ হাজার ১৮৪ জন। ঢাকায় সর্বমোট ভর্তি ২ হাজার ৬৭৭ জন এবং ঢাকার বাইরে ৫০৭ জন। মোট ছাড়প্রাপ্ত রোগী ২ হাজার ৭৮২ জন। ঢাকায় মোট ছাড়প্রাপ্ত রোগী ২ হাজার ৩৫৭ জন এবং ঢাকার বাইরে ছাড়প্রাপ্ত রোগী  ৪২৫ জন।

চলতি বছরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫ জন।

Developed by: Engineer BD Network