মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:১৭

গাছ কাটাকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে জখম

মুলাদী (বরিশাল) প্রতিনিধি: বরিশালের মুলাদীতে গাছ কাটাকে কেন্দ্র করে ৩জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গতকাল শনিবার বেলা ১২টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের চিলমারী গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, চিলমারী গ্রামের ইব্রাহিম খানের ছেলে লোকমান খান, তাঁর মেয়ে সাবিনা বেগম এবং জামাতা মোশাররফ হোসেন। লোকমান খানের ভাই ফরহাদ খান ও তার ছেলেরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

লোকমান খান জানান, দীর্ঘ দিন ধরে ছোট ভাই ফরহাদ খানের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি স্থানীয় সালিশ বৈঠক ও সার্ভেয়ার দিয়ে জমির সীমানা নির্ধারণ করা হয়। এতে লোকমান খানের ভোগদখলীয় জমি ফরহাদ খানের ভাগে পড়ে। জমিতে থাকা গাছের পরিবর্তে লোকমান খানকে ৪ হাজার টাকা দেওয়ার সিদ্ধান্ত নেন সালিশরা।

পরবর্তীতে ফরহাদ খান সালিশদের নির্দেশণা অমান্য করে লোকমান খানকে টাকা দেয়নি। ফলে শনিবার বেলা ১২টার দিকে লোকমান খান তাঁর লাগানো গাছ কাটতে যান। এসময় ফরহাদ খান, তার ছেলে ইকবাল খান, ইমরান খান ও তাদের লোকজন লোকমান খানের ওপর হামলা চালায়। সাবিনা বেগম বাবাকে রক্ষা করতে গেলে হামলাকারীরা তাকে কুপিয়ে জখম করে শ্লীলতাহানী ঘটায়। মোশাররফ হোসেন স্ত্রীকে বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। আহতদের ডাকচিৎকারে পার্র্শ্ববর্তী লোকজন এসে তাদের উদ্ধার করে মুলাদী হাসপাতালে ভর্তি করেন।

মুলাদী হাসপাতালের চিকিৎসক কাজী মাইনুল হাসান জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বরিশাল শেরেবাংলা মেডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, বিষয়টি জেনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের লিখিত অভিযোগ পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থাা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network