আজ, সোমবার


১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

ছাত্র-জনতার খুনিদের ফাঁসির দাবিতে ডাসার বিএনপির অবস্থান কর্মসূচি

শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪
ছাত্র-জনতার খুনিদের ফাঁসির দাবিতে ডাসার বিএনপির অবস্থান কর্মসূচি
সংবাদটি শেয়ার করুন....

সঞ্জয় সরকার : ছাত্র জনতার উপর গুলি চালিয়ে গনহত্যাকারী খুনি হাসিনা সহ তার দোসরদের বিচারের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দ্বিতীয় দিনেও মাদারীপুরের ডাসার উপজেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ আগস্ট উপজেলার কাজীবাকাই চৌরাস্তা সড়ক সংলগ্ন মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অবস্থান কর্মসূচিতে উপস্থিত বক্তারা, দেশের গনমানুষের অধিকার, বাকস্বাধীনতা ও গনতন্ত্র প্রতিষ্ঠায় যে সমস্ত ছাত্র জনতা শহীদ হয়েছেন,তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, ৫ আগস্ট অর্জিত স্বাধীনতা আমাদের ঐক্যবদ্ধ হয়ে রক্ষা করতে হবে। এদেশের সকল ধর্মের মানুষের সমান অধিকার রয়েছে। আওয়ামী লীগের দোসররা সনাতন ধর্মাবলম্বী মানুষদের উপর হামলা করে বিএনপির উপর দোষ চাপাতে না পারে এবং কোন প্রকার চক্রান্তে সফল হতে না পারে সে দিকে নজর রাখবেন। এটা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ।

পরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সহ বাংলাদেশের মানুষের বাকস্বাধীনতা ও গনতন্ত্র প্রতিষ্ঠায় সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত। এ সময় ডাসার উপজেলা বিএনপি সহ সকল অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ আগস্ট ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com