আজ, বৃহস্পতিবার


২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ট্রাক চাপায় খালা- বোনজি নিহত

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪
শ্রীমঙ্গলে ট্রাক চাপায় খালা- বোনজি নিহত
সংবাদটি শেয়ার করুন....
কাউছার আহমেদ রিয়ন শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডায়না (ট্রাক) চাপায় খালা ও বোনজি দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকেল ৬ টায় উপজেলার পাত্রীকুল তে পারা এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত খালা হলেন উপজেলার পশ্চিম পাত্রীকুল এলাকার স্বামী পরিত্যক্তা মৃত কলিম উল্লার মেয়ে পিয়ারা বেগম (৫৫) ও পিয়ারা বেগমের বোনজি উপজেলার আলিশারকুল এলাকার মৃত দুদু মিয়ার শিশু মেয়ে সাদিয়া আক্তার (৮)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,ভূনবীর-মির্জাপুর সড়কে পিয়ারা বেগম ও তার বোনজি আলিশারকুল প্রাইমারি স্কুলের প্রথম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার ভূনবীর দিকে হেঁটে যাচ্ছিলেন। এসময় দুটি ডায়না খালি ট্রাক ভূনবীর দিকে বালু আনতে বেপরোয়া গতিতে যাচ্ছিল। এসময় ট্রাক দুটি ওভারটেক করার সময় পিয়ারা বেগম ও সাদিয়া আক্তারকে চাপা দিলে ঘটনাস্থলে পিয়ারা বেগম নিহত হন ও সাদিয়া আক্তার মারাত্মক আহত হলে প্রথমে তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়। পরে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার দাবীতে এলাকাবাসী লাশ ঘিরে ওই রাস্তা রাত ১০ টা পর্যন্ত অবরোধ করে রাখেন।
এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবু তালেব, উপজেলা ভাইস-চেয়ারম্যান রাজু দেব রিটন ও ভূনবীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ,ও শ্রীমঙ্গল  থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় খালা-বোনজির মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান,ঘাতক দুটি ট্রাক আটক করা হয়েছে এবং ওই দুটি ট্রাকের চালককের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
Facebook Comments Box
advertisement

Posted ৫:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com