বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, বিকাল ৩:৪৯

চাচার সঙ্গে বাজারে গেল চা খেতে, বাড়ি ফিরল ভাতিজার লাশ

খুলনা ব্যুরো: সাতক্ষীরার তালা উপজেলার হাজরাকাটি বাজারে অটোভ্যানের ধাক্কায় সিয়াম হোসেন (৩) নামে এক শিশু নিহত হয়েছে। রোববার (২৬ জুলাই) সকালে তালা উপজেলার হাজরাকাটি বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম হোসেন হাজরাহাটি গ্রামের শাহাবুদ্দিন মোড়লের ছেলে।

হাজরাকাটি বাজারের দোকানদার রবিন জানান, চা খেতে চাচার সঙ্গে বাজারে এসেছিল শিশু সিয়াম। খলিলনগরের দিক থেকে আসা একটি অটোভ্যান বাজারের হানেফের চায়ের দোকানের সামনে শিশুটিকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় শিশুটি।

নিহতের চাচাতো ভাই শাওন বলেন, চাচা সোহরাব মোড়লের সঙ্গে সকাল ৭টার দিকে চা খেতে বাজারে যায় সিয়াম। এরপর দুর্ঘটনা ঘটে। ভ্যানটি আটক করে রাখা হয়েছে। চালকের বাড়ি খলিলনগর ইউনিয়নে। তার পরিচয় জানা যায়নি।

তালা থানা পুলিশের ওসি মেহেদী রাসেল বলেন, চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে সকাল ১০টার দিকে দুর্ঘটনায় আহত শিশু সিয়াম মারা যায়। অটোভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। শিশু সিয়ামের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network