আজ, মঙ্গলবার


২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম
শিরোনাম

চুয়াডাঙ্গায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ গৃহবধূর মৃত্যু

বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪
চুয়াডাঙ্গায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ গৃহবধূর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিধি: চুয়াডাঙ্গায় আগুনে পোহাতে গিয়ে দগ্ধ হয়ে আয়না খাতুন (৩৪) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) ভোরে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিন সন্তানের জননী আয়না খাতুন জেলার আলমডাঙ্গা উপজেলার সোহেল রানা কালুর স্ত্রী। এর আগে গত ১৯ জানুয়ারি আগুন পোহাতে গিয়ে তিনি দগ্ধ হন। এরপর থেকে তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

স্থানীয়রা জানান, আয়না খাতুন ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে বাড়ির উঠানে খড় জ্বালিয়ে আগুন পোহাচ্ছিলেন। একপর্যায়ে তার শাড়িতে আগুন ধরে যায়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে সারা শরীরে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে মারাত্মক দগ্ধ অবস্থায় উদ্ধার করে।

এরপর প্রথমে তাকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ওই দিন রাতেই ঢাকায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ১২ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) শেখ গণি মিয়া জানান, ‘ঢাকার শাহবাগ থানা থেকে আমাদেরকে মৃত্যুর বিষয়টি জানানো হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে থানায় কেউ অবগত বা অভিযোগ করেনি।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com