আজ, সোমবার


৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়শি দিয়ে মাছ ধরে পুরস্কার পেলেন ৮ লাখ টাকা প্রাইজবন্ড

মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪
বড়শি দিয়ে মাছ ধরে পুরস্কার পেলেন ৮ লাখ টাকা প্রাইজবন্ড
সংবাদটি শেয়ার করুন....
অপু হাসান, ভোলা প্রতিনিধি :
৬০ হাজার টাকা দিয়ে টিকিট কেটে মাছ ধরা প্রতিযোগিতায় অংশ নেন লালমোহনের ছেলে নাজমুল আলম সজীব । সারা দিন বড়শি পেতে তিনি ৭ কেজি ৪গ্রাম ওজনের একটি কাতলা মাছ ধরে প্রথম স্থান পুরস্কার অর্জন করেন। সেই সঙ্গে জিতে নিয়েছেন ৮ লাখ টাকার প্রাইজবন্ড।
শনিবার ( ২০ জানুয়ারী ) বরিশাল বাকের গঞ্জের বরিশাল ফিসিং চোন ( বৈরম খা) দিঘিতে বড়শি দিয়ে (ছিপ) মৎস্য শিকার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
 বরিশাল ফিশিং জোন এ প্রতিযোগিতার আয়োজন করে।
পুরস্কার পেয়ে নাজমুল আলম সজীব বলেন, ২০২০ সাল থেকে আমি বরশি দিয়ে মাছ শিকার করা শুরু করি এবং মাছ শিকার করা অনেক সময় ধরে ধর্য ও সাধনা লাগে।
 আমাদের সামনে অনেক জিনিস দেখি, যা সহজে শিকার করা যায়,কিন্তু পানির নিচে মাছ ধরা অনেক কঠিন ব্যাপার হয়ে দারায়। এবং একটা স্বপ্ন  ছিলো আমি দেশের বিভিন্ন স্থানে গিয়ে মাছ শিকার করবো ২০২৩ সালেই আমি ভোলার বাহিরে গিয়ে প্রথম ২০ হাজার টাকার টিকিট কেটে বরিশাল ফিশিং জোনে এই মাছ শিকার করি।
আমার দেখা বরিশাল ফিসিং জোনে দেশের বিভিন্ন স্থান থেকে মাছ শিকারীরা আসলে তারা অনেক আপ্যায়ন করে এবং এখানে সম্পুর্ন নিয়মতান্ত্রিক ভাবে পরিচালনা করা হয়।
আমি প্রথম স্থান অর্জন করায় বরিশাল ফিসিং জোনের সকলকে,আমার টিম মেম্বার এবং আমার সাথে যারা অংশ গ্রহণ করেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
পাশাপাশি সকলে আমার জন্য দোয়া করবেন।
Facebook Comments Box
advertisement

Posted ১:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com