বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৮:৪০

আগৈলঝাড়ায় শতবর্ষী বৃদ্ধা শাশুড়িকে পিটিয়ে জখম করলো পূত্রবধু ॥ পুত্রবধু গ্রেফতার

সাকিব খান, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ॥ পুত্রবধূর কাছে খাবার ও বয়স্ক ভাতার টাকা ফেরৎ চাওয়ায় বরিশালের আগৈলঝাড়ায় শতবর্ষী ক্ষুধার্থ বৃদ্ধা শাশুড়িকে পিটিয়ে জখম করেছে এক পুত্রবধু। সোমবার বিকেলে উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের মৃত সূর্যকান্ত সরকারের বাড়িতে এ ঘটনা ঘটে। পরবর্তীতে বৃদ্ধাকে চিকিৎসা ও খাবার সহায়তা দিয়েছেন আগৈলঝাড়ায় থানার ওসি মোঃ আফজাল হোসেন । এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত পূত্রবধূকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের মৃত সূর্যকান্ত সরকার মারা যাওয়ার পর তার স্ত্রী জ্ঞানদা রানী (১০০) ছেলে জগদীশ সরকারের সাথে থাকেন। দরিদ্র পরিবার হওয়ায় স্থানীয় ইউনিয়ন পরিষদ থেকে জ্ঞানদা রানীকে একটি বয়স্ক ভাতার কার্ড করে দেয়া হয়। যা দিয়ে তিনি ৩ মাস পরপর বয়স্ক ভাতার টাকা উত্তোলন করে পূত্রবধূ শিখার কাছে জমা রাখেন। সোমবার বিকেলে ক্ষুধার্থ জ্ঞানদা রানী পূত্রবধূ শিখা রানীর কাছে খাবার ও বয়স্ক ভাতার টাকা চাইতে গেলে শিখা শাশুড়িকে অমানুষিক শারীরিক নির্যাতন করে গুরুতর আহত করে। এর আগেও কারণে অকারণে পূত্রবধু শিখা রানি ওই বৃদ্ধাকে প্রতিনিয়ত মারধর করতো বলে জানা গেছে। বাড়ির ভাইয়েরা ও পাড়ার লোকজন এর প্রতিবাদ করতে গেলে তাদেরকেও মামলায় জড়ানোর হুমকি দেয় শিখা রানী ।
জ্ঞানদা রানী জানান, ২ মাস পূর্বে আমাকে (জ্ঞানদা রানী) অসুস্থ হয়ে পরলে করোনা ভাইরাসের কথা বলে তাকে ঘরে না রেখে বাড়ির পাশে একটি অব্যবহৃত ঘরের সামনে রেখে দেয়। এঘটনায় বৃদ্ধার জামাতা চন্দন সরকার পিতা চিত্তরঞ্জন সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১০। মামলা দায়ের পরে শিখা রানীকে মঙ্গলবার বিকেলে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। মামলার তদন্ত কারি কর্মকর্তা এসআই সুশান্ত কুমার।
এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, আমি সংবাদ পেয়ে বৃদ্ধার বাড়ি গিয়ে তার খাবার ও চিকিৎসার ব্যবস্থা করেছি। থানায় মামলা দায়ের হয়েছে। আসামী শিখা রানীকে মঙ্গলবার বিকেলে গ্রেফতার করে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Developed by: Engineer BD Network